নান্দাইলে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:১৪ | অনলাইন সংস্করণ

  নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের নান্দাইলে আবু সাঈদ (৫৫) নামে এক সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। বুধবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যার পর উপজেলার খারুয়া ইউনিয়নের বেলতৈল গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আবু সাঈদ ওই এলাকার মৃত ছফির উদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানান, নিহত আবু সাঈদ খারুয়া ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার ছিলেন। বুধবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে ওই ইউনিয়নের বনগ্রাম চৌরাস্তা বাজারে ওষুধ কিনতে যান তিনি। বিকেল গড়িয়ে সন্ধ্যা হলেও আবু সাইদ বাড়ি না ফেরায় তার ছেলেরা খুঁজতে বের হয়। খুঁজতে খুঁজতে প্রতিবেশি আব্দুস সাত্তারের পান ক্ষেতের পাশ দিয়ে যাওয়ার সময় তার বাবা আবু সাঈদের নাম্বারে কল দিলে পাশেই মোবাইল ফোনটি বেজে উঠে। পরে সেখানে খোঁজাখোঁজি করে পান ক্ষেতের ড্রেনের মাথায় আবু সাঈদকে মাটিতে অর্ধেক পুতে রাখা অবস্থায় দেখতে পেয়ে থানায় খবর দেন। পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে রাত ১০ টার দিকে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান আকন্দ জানান, প্রতিবেশি সাত্তারের সাথে টাকার লেনদেনের বিষয়টি পরিবারের পক্ষ থেকে বলা হচ্ছে। মরদেহ বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সকালে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।