ঈশ্বরগঞ্জে আনন্দ র‌্যালি ও স্থানীয় এমপিকে সংবর্ধনা

প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:০৬ | অনলাইন সংস্করণ

  মো: ইসহাক, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার সোহাগী ইউনিয়ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের কলেজ শাখাটি এমপিওভূক্ত করায় বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের অংশগ্রহণে আনন্দ র‌্যালি ও স্থানীয় সংসদ সদস্যকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে সোহাগী ইউনিয়ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে ওই সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি জাকারিয়ার আল ইমামের সভাপতিত্বে বিদ্যালয় এমপিওভূক্তকরণে অবদান রাখায় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও স্থানীয় সংসদ সদস্য ফখরুল ইমামকে এ সংবর্ধনা দেয়া হয়। পরে বিদ্যালয় প্রাঙ্গণে একটি র‌্যালি করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল হাদী, ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পিএসএম মোস্তাছিনুর রহমান, উপজেলা জাতীয় পার্টির সহঃসভাপতি নুরুল ইসলাম খাঁন সুরুজ, রাজিবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা জাতীয় পার্টির সহঃসভাপতি আব্দুল আলী ফকির, উপজেলা জাতীয় পার্টির অর্থ বিষয়ক সম্পাদক ও সংসদ সদস্যের ব্যাক্তিগত সহকারী আব্দুল মতিন, সোহাগী উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের অধ্যক্ষ বিশ্বজিৎ কুমার বনিক প্রমুখ।

অপরদিকে, সংবর্ধনা অনুষ্ঠানের আগে ঈশ্বরগঞ্জ বিশ্বেশ্বরী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহবুবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন এমপি ফখরুল ইমাম।