নারায়ণগঞ্জে বিয়ের প্রলোভনে তরুনীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:২১ | অনলাইন সংস্করণ

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের ফতুল্লায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক তরুনীকে (১৮) ধর্ষণ করার  অভিযোগে পারভেজ (২১) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত পারভেজ ফতুল্লা মডেল থানার শাসনগাঁও বনশ্রীর শামীম তালুকদারের বাড়ীর ভাড়াটিয়া শহিদুল্লার পুত্র।

বৃহঃস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে তাকে ফতুল্লা থানার শাসনগাও এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। এর আগে  নির্যাতিত ওই তরুনী বাদী হয়ে গ্রেফতারকৃত পারভেজকে আসামী করে ধর্ষনের অভিযোগ এনে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

মামলায় উল্লেখ্য করা হয়, বাদী হিন্দু  ও গ্রেফতারকৃত পারভেজ মুসলমান। একই কারখানায় চাকুরী করার সুবাদে তাদের মধ্যে সু- সম্পর্ক গড়ে উঠে। সেই সম্পর্ক থেকে এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।  তারা প্রায় সময় বিভিন্ন জায়গায় বেড়াতে যেতো। এমনকি গ্রেফতারকৃত পারভেজ বাদীকে তাদের বাসায় নিয়ে পরিবারের সদস্যদের সাথে পরিচয়ও করিয়ে দেয়। এক পর্যায়ে বিয়ে করার প্রতিশ্রুতি দেয় বাদীকে। বিয়ে করার প্রলোভন দেখিয়ে গত ৫ জানুয়ারী রাত ১১ টার দিকে বাদীর শাসনগাওস্থ ভাড়া বাসায় গিয়ে তাকে ধর্ষন করে। এরপর থেকে বিয়ে করার কথা বললে গ্রেফতারকৃত পারভেজ নানা টালবাহানা করে বিয়ে করতে অস্বীকৃতি জানায়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মহসীন জানায়, মামলা হয়েছে। অভিযুক্ত আসামীকে গ্রেফতার করা হয়েছে।