ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রূপগঞ্জে সাবেক চেয়ারম্যানের বাড়িতে ছাত্রলীগের হামলা: লুটপাট ও গুলিবর্ষনের অভিযোগ

রূপগঞ্জে সাবেক চেয়ারম্যানের বাড়িতে ছাত্রলীগের হামলা: লুটপাট ও গুলিবর্ষনের অভিযোগ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও সাবেক ইউনিয়ন চেয়ারম্যান দাউদ মোল্লার বাড়িতে হামলার ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় নগদ টাকা, স্বর্ণালংকার লুটপাট ও ফাঁকা গুলিবর্ষনের অভিযোগ করেন ওই আওয়ামী লীগ নেতা। তার দাবি রাজনৈতিক বিরোধের জেরে প্রতিপক্ষের ইন্ধনে ছাত্রলীগের লোকজন এই হামলা করেছে।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার ভুলতা ইউনিয়নের মিঠাবো গ্রামে এই ঘটনা ঘটে।

ইউনিয়ন আওয়ামী লীগের কার্যকরি সদস্য ও ভুলতা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দাউদ মোল্লা জানান, তিনি রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলাম ও স্থানীয় উপজেলা চেয়ারম্যান শাজাহান ভুঁইয়ার সাথে রাজনীতিতে সম্পৃক্ত। এ কারণে এমপি সমর্থিত উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি তানজীর আহমেদ রিয়াজের নেতৃত্বে বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) বিকেল পৌণে চারটার দিকে ২৫/৩০ টি মোটর সাইকেলযোগে ছাত্রলীগের ছেলেরা তার বাড়ির সামনে আসে। তারা সিসি ক্যামেরার সংযোগ বিচ্ছিন্ন করে পেছনের রাস্তা দিয়ে তার বাড়িতে প্রবেশ করে। পরে তারা ঘরে ব্যাপক ভাংচুরসহ নগদ ১১ লাখ টাকা এবং ৮ ভরি স্বর্ণালংকার লুটে নেয়। এসময় তারা ৪ রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করেছে বলেও অভিযোগ করেন দাউদ মোল্লা।

তবে অভিযোগ অস্বীকার করে ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি তানজীর আহমেদ রিয়াজ বলেন, তারা একটি রাজনৈতিক অনুষ্ঠান শেষ করে সে রাস্তা দিয়ে যারার সময় দাউদ মোল্লার বাড়ির সামনে যানজটে আটকে পরেন। এ ঘটনাকে অতিরঞ্জিত করে তিনি ছাত্রলীগের নামে মিথ্যা অপপ্রচার করছেন। এ ব্যাপারে একশনে যাবার কথাও বলেন ওই ছাত্রলীগ নেতা।

নারায়ণগঞ্জ সহকারী পুলিশ সুপার (গ-সার্কেল) আবির হোসেন বলেন, ঘটনা শোনার পরপরই সেখানে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে পরবর্তিতে আইনানুসারে ব্যবস্থা নেয়া হবে।

হামলা,লুটপাট,অভিযোগ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত