কাউখালীতে নবাগত অফিসার ইনচার্জ এর সাথে সুধীজনের মতবিনিময় 

প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:৫৪ | অনলাইন সংস্করণ

  কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি

কাউখালী থানায় গত ২ ফেব্রুয়ারি অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জাকারিয়া যোগদান উপলক্ষে বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) রাতে থানা সভাকক্ষে স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক, ব্যবসায়ী ও সুশীল সমাজের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। 

ওসি মোঃ জাকারিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আবু সাঈদ মিয়া মনু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট এ কে আব্দুর শহীদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তালুকদার, কাউখালী মহিলা কলেজের অধ্যক্ষ অলোক কুমার কর্মকার, মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার মোহাম্মদ আলী হোসেন তালুকদার।

এসময় চিড়াপাড়া ইউনিয়নের চেয়ারম্যান  লাইকুজ্জামান মিন্টু, আমরাজুরি  ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন, কাউখালী  প্রেসক্লাবের সভাপতি এনামুল হক, সাধারণ সম্পাদক তারেকুর রহমান তারেকসহ সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

মতবিনিময় সভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তালুকদার পল্টন মাদক ও বাল্যবিবাহ প্রতিরোধ করার  গুরুত্ব আরোপ করেন। তিনি বলেন, কিছুদিন যাবত সমাজের চিহ্নিত কিছু দুষ্টু লোক নীলক্ষেত থেকে কার্ড তৈরি করে সাংবাদিক সেজে পরিবেশ নষ্ট করার পায়তারা করছে।  এদেরকে চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবি করেন তিনি। 

মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলী হোসেন তালুকদার বেপরোয়া গাড়ি চলাচল ও নিষিদ্ধ টমটম গাড়ি চলাচল নিয়ন্ত্রণ করার দাবি করেন। মহিলা কলেজের অধ্যক্ষ অলক কুমার স্কুল কলেজের সময় ইভটিজিং বন্ধ করতে গুরুত্ব আরোপ করেন। আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা  এ কে আব্দুস শহীদ মাদক, ইভটিজিং, কিশোরীগ্যাং নিয়ন্ত্রণের গুরুত্ব আরোপ করেন। উপজেলা চেয়ারম্যান আবু সাঈদ মিয়া মনু সব ধরনের অপরাধ নির্মূল করতে প্রশাসনকে সহযোগিতা  করার জন্য আহ্বান জানান। 

এ সময় নবাগত ওসি মোহাম্মদ জাকারিয়া আইনশৃঙ্খলা ভালো রাখতে সকলের সহযোগিতা কামনা করে বলেন, আমি আমার অবস্থান থেকে সর্বোচ্চ চেষ্টা করব এবং কোন অবস্থায় অন্যায় বরদাস্ত করা হবে না বলে ঘোষণা দেন। এ সময় তিনি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সহযোগিতা করার জন্য সকলের কাছে অনুরোধ জানান।