ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ভারতীয় সহকারী হাইকমিশনারের রবীন্দ্র বিশ্ববিদ্যালয় পরিদর্শন

ভারতীয় সহকারী হাইকমিশনারের রবীন্দ্র বিশ্ববিদ্যালয় পরিদর্শন

সিরাজগঞ্জের শাহজাদপুরে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় পরিদর্শন করেছেন ভারতীয় সহকারী হাইকমিশনার শ্রী মনোজ কুমার। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) রবির উপাচার্য (ভিসি) প্রফেসর ড. মোঃ শাহ্ আজম তাকে ফুলেল শুভেচ্ছা জানান। তিনি রবির অ্যাকাডেমিক ভবনের স্টুডিও থিয়েটারে শিক্ষক ও শিক্ষার্থীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

স্বাগত বক্তব্যে রবির ভিসি বলেন, বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধে ভারতীয় জনগণের সুমহান ত্যাগ ও অবদান বাঙালি চিরদিন শ্রদ্ধার সাথে স্মরণ করবে। দুই ভাতৃপ্রতিম দেশের সম্পর্ক রক্তের বাঁধনে বাঁধা। এ সময় ভারতীয় সহকারী হাই কমিশনার তাঁর আনন্দ অভিব্যক্ত করে বলেন, রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে আসতে পেরে ধন্য। রবীন্দ্রনাথ দুই দেশের সঙ্গে সেতু রচনা করেছেন। সেই পথ ধরে দুই দেশের মধ্যে সাংস্কৃতিক বিনিময়ের সুযোগ অব্যাহত রয়েছে। রবীন্দ্র বিশ্ববিদ্যালয় সে সুযোগ নিশ্চিতভাবে কাজে লাগাবে।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে শাহজাদপুরর বনিক সমিতি আয়োজিত উষ্ণ অভ্যর্থনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রবির ভিসি এবং সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারতীয় সহকারী হাইকমিশনার। এ সময় অন্যান্যের মধ্যে পৌর মেয়র মনির আক্তার খান তরু লোদী ও বণিক সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিশ্ববিদ্যালয়,পরিদর্শন,হাইকমিশনার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত