পটিয়া বাইপাস সড়কে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ১০

প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০২৩, ২১:৩২ | অনলাইন সংস্করণ

  পটিয়া প্রতিনিধি

চট্টগ্রাম-কক্সবাজার আরাকান সড়কের পটিয়ায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে মো: রুবেল (৩৫) নামের একজন নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ছয়টার দিকে উপজেলার বাইপাস সড়কের করল মোড় এলাকায়। নিহত রুবেল চট্টগ্রাম নগরীর কোতোয়ালি থানাধীন নুরুল আনোয়ারের পুত্র।

আহতরা হলেন- পটিয়ার কচুয়া ইউনিয়নের মো: ইব্রাহিম (৩৫), ময়মনসিংহ জেলার মোস্তাকিন (২৩), নোয়াখালী জেলার মো: সবুজ (৩৫), টাঙ্গাইল জেলার মধুপুর উপজেলার ইমন (২০), একই উপজেলার মো: আরিফ (২৪), আবদুর রহিম (২৩), হেদায়েত (১৮) ও রুবেল (২২)।

জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে আসা কক্সবাজারমুখী এমআর ট্রাভেলসের চেয়ারকোচ (ঢাকা মেট্রো ব ১৫-৭৯৭৭)) পটিয়া বাইবাসে পৌঁছলে চট্টগ্রামমুখী লোকাল বাসের (চট্টমেট্রো জ ০৫-০২২২) মুখোমুখি সংর্ঘষ হয়। এসময় নিয়ন্ত্রণ হারিয়ে নাইট কোচটি রাস্তার পাশের বৈদ্যুতিক একটি খুঁটিতে ধাক্কা খায়৷  এ সময় এ দুর্ঘটনাটি  ঘটে। দুর্ঘটনার পর স্থানীয়রা আহতদের উদ্ধার করে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়৷ হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক আনিসুর রহমান ঘটনার সত্যতা জানিয়েছেন। 

পটিয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সাইদুল ইসলাম বলেন, আমরা শুক্রবার (২৪ ফেব্রুয়ািরি) ভোর সাড়ে ছয়টার দিকে খবর পাই। গুরুতর আহত অবস্থায় চট্টগ্রামমুখী লোকাল বাসটি হতে দুইজনকে উদ্ধার করে পটিয়া হাসপাতালে পাঠানো হয়েছে। আর কক্সবাজারমুখী এম আর ট্রাভেলসের যাত্রী তৃতীয় লিঙ্গের রুবেলকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

পটিয়া হাইওয়ে থানা পুলিশের ওসি স্নেহাংশু বিকাশ সরকার বলেন, দুর্ঘটনা কবলিত যাত্রীবাহী বাস দুটি উদ্ধার করে থানার নিয়ে আসা হয়েছে। নিহত ব্যক্তির লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।