ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

হাতকড়াসহ আসামি পালিয়ে যাওয়ার ঘটনায় দুই পুলিশ ক্লোজড

হাতকড়াসহ আসামি পালিয়ে যাওয়ার ঘটনায় দুই পুলিশ ক্লোজড

রংপুরের মিঠাপুকুরে হাতকড়াসহ মাদক ব্যবসায়ী পালিয়ে যাওয়ার পর হাতকড়া ফেরৎ দিতে এসে গ্রেফতার হয়েছে আসামির ছোট ভাই। এ ঘটনায় পুলিশের এসআই ইউনুস আলী ও এএসআই রবিউল ইসলামকে ক্লোজড করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে সহকারী পুলিশ সুপার কামরুজ্জামান (ডি সার্কেল) বলেন, গত বুধবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে মির্জাপুর ইউনিয়নের তুলসীডাঙ্গা বিল এলাকায় অভিযান পরিচালনা করেন বৈরাতি পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পুলিশ পরিদর্শক (এসআই) ইউনুস আলী, সহকারী উপ-পুলিশ পরিদর্শক (এএসআই) রবিউল ইসলামসহ সঙ্গীয় ফোর্স। এসময় তারা ২৫০ গ্রাম গাজাসহ মাদক ব্যবসায়ি সুভাষ চন্দ্র দাসকে (৪৫) গ্রেফতার করে।

পরে তার দেওয়া তথ্যের উপর ভিত্তি করে সুভাষকে নিয়ে ইমাদপুর ইউনিয়নের ফরিদপুর এলাকার দুলু মিয়ার বাড়িতে অভিযান পরিচালনা করে। এ সময় সুযোগ বুঝে গ্রেফতারকৃত সুভাষ চন্দ্র দাস হাতকড়াসহ পালিয়ে যায়। বিভিন্নস্থানে অভিযান চালিয়েও তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে হাতকড়া ফেরৎ দেওয়ার জন্য সুভাষ চন্দ্র দাসের ছোটভাই সুশিল চন্দ্র দাস আসলে তাকে গ্রেফতার করা হয়। আর এ ঘটনায় মিঠাপুকুরে বৈরাতি পুলিশ তদন্ত কেন্দ্রের একজন উপ-পুলিশ পরিদর্শক ও একজন সহকারী উপ-পুলিশ পরিদর্শককে ক্লোজড করা হয়।

এ ঘটনায় মিঠাপুকুর থানায় একটি মামলা দায়ের হয়েছে। পালিয়ে যাওয়া সুভাষ চন্দ্র দাসকে গ্রেফতারের চেস্টা চলছে বলে জানান তিনি।

রংপুর,মিঠাপুকুর,গ্রেফতার,ক্লোজড
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত