ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

 আউটশাহী ইউনিয়নে ফ্রী চক্ষু ক্যাম্প

 আউটশাহী ইউনিয়নে ফ্রী চক্ষু ক্যাম্প

মুন্সীগঞ্জ জেলার টংগীবাড়ি উপজেলার আউটশাহী ইউনিয়নে রিকের আয়োজনে প্রবীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন কর্মসূচীর উদ্যোগে ফ্রী চক্ষু ক্যাম্প ও ছানী অপারেশন কার্যক্রম চলে।

শনিবার সকাল ৯টা থেকে বিকাল ১.০০ঘটিকা পর্যন্ত আউটশাহী রাধানাথ উচ্চ বিদ্যালয়ের হলরুমে পিকেএসএফ এর অর্থায়নে রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক) এর প্রবীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন কর্মসূচীর উদ্যোগে গ্রীন চক্ষু হাসপাতালের কারিগরী সহযোগিতায় ফ্রী চক্ষু ক্যাম্প হয়। এই ফ্রী চক্ষু ক্যাম্পে ১২১ জন উপকারভোগীকে সেবা প্রদান করা হয় এবং ফ্রী ছানী অপারেশনের জন্য ৪৭ জন উপকারভোগীকে নির্বাচন করা হয় যাদের মধ্য থেকে ১৫ জনকে আগামী ২৭শে ফেব্রুয়ারী গ্রীন চক্ষু হাসপাতালের মাধ্যমে ফ্রী ছানী অপারেশনের ব্যবস্থা করা হবে।

ফ্রী চক্ষু ক্যাম্প পরিদর্শন করেন রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক) এর মুন্সীগঞ্জ জোনের জোনাল ম্যানেজার মো: শহিদুল ইসলাম খান,মুন্সীগঞ্জ এরিয়ার এরিয়া ম্যানেজার মো: মোয়াজ্জেম হোসেন এবং অত্র ইউনিয়নের ইউপি সদস্যবৃন্দ ও আউটশাহী রাধানাথ উচ্চ বিদ্যালয়ের শিক্ষকমন্ডলী।ফ্রী চক্ষু ক্যাম্পে রোগীদের সেবা প্রদান করেন ডা. মো: রাজিব খান ও ডা. মোঃ মিজানুর রহমান, সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন প্রবীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন কর্মসূচির রিকের প্রোগ্রাম অফিসার গাজী মোঃ আউয়াল, সমন্বয়কারী মো: গোলাম রাসেল, রিকের বালিগাও শাখার শাখা ব্যবস্থাপক মো: কামরুজ্জামান।

সার্বিক সহযোগিতায় ছিলেন উপজেলা প্রোগ্রাম অফিসার রতন চন্দ্ররায়,মোঃ ইয়াকুব মাঝি প্রমূখ।

মুন্সীগঞ্জ,ফ্রী চক্ষু ক্যাম্প
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত