ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

শ্রীপুরে এডিশনাল ডিআইজির বাড়িতে ডাকাতি

শ্রীপুরে এডিশনাল ডিআইজির বাড়িতে ডাকাতি

গাজীপুরের শ্রীপুরে অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শকের (এডিশনাল ডিআইজি) বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে।

শনিবার (২৬ ফেব্রুয়ারি) মধ্যরাতে উপজেলার মাওনা ইউনিয়নের বেলতলী গ্রামে এ ঘটনা ঘটে। ডাকাতির সময় দেশীয় অস্ত্রের মুখে বাড়ির লোকজনকে জিম্মি নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করা হয়।

জানা যায়, সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট অ্যান্ড অপারেশন) পদে কর্মরত এম এ আব্দুল জলিল। বাবা-মা, এবং কাজের লোকসহ ওই বাড়িতে বসবাস করেন তিনি। ঘটনার রাতে বাড়িতে শুধু তার বাবা ও মা ছিলেন।

অতিরিক্ত ডিআইজি এম এ আব্দুল জলিলের বাবা আব্দুল বাতেন জানান, মই দিয়ে ডাকাত দল বাড়ির বাউন্ডারি পার হয়ে ভেতরে প্রবেশ করে। দরজার লক ভেঙে ঘরের ভেতরে প্রবেশ করে প্রায় ১৫ জনের একদল ডাকাত। এসময় ডাকাতরা আমাদের অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে নগদ টাকা, স্বর্ণালংকার ও বিশেষ অনুষ্ঠানে পরার জন্য অতিরিক্ত ডিআইজির ইউনিফর্ম (টিউনিক) লুট করে ডাকাতেরা।

স্থানীয়রা জানান, তাদের চিৎকার শুনে ঘটনাস্থলে এসে আমরা কাউকে পাইনি। বাড়ির লোকজনকে বাঁধা অবস্থায় উদ্ধার করা হয়। এ ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

শ্রীপুর থানার (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। জেলা পুলিশ সুপারের নির্দেশে ঘটনার পর পর পুলিশের বিভিন্ন বিভাগ ব্যাপক তৎপরতা চালাচ্ছে। আশা করি দ্রুত সময়ের মধ্যে লুণ্ঠিত মালামাল উদ্ধারসহ দুর্বৃত্তদের গ্রেপ্তার করতে সক্ষম হবো।

গাজীপুর,স্বর্ণালংকার লুট
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত