মেঘনায় ডুবে নিখোঁজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৯:০৮ | অনলাইন সংস্করণ

  চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুর পর্যটন কেন্দ্রে পিকনিকে এসে মেঘনা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া ক্যামব্রিয়ান স্কুল এ্যান্ড কলেজ নারায়নগঞ্জ শাখার শিক্ষার্থী সুসমিত সাহার মরদেহ উদ্ধার করেছে কোস্ট গার্ড।

রবিবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান এ তথ্য জানান। সুসমিত সাহা বি-বাড়িয়া জেলার নবীনগর থানার কাইতলা গ্রামের শুবিংদু সাহার ছেলে।

কমান্ডার আব্দুর রহমান জানান, গত ২৩ ফেব্রুয়ারি দুপুরে মতলব উত্তর উপজেলার মোহনপুর পর্যটন কেন্দ্রে পিকনিকে আসা ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজ নারায়নগঞ্জ শাখার কিছু ছাত্র ও ছাত্রী গোসল করতে নদীতে নামে। এদের মধ্যে দশম শ্রেণির দুজন ছাত্র সাঁতার কম জানায় নদীতে ডুবে যায়। তৎক্ষনিক সকল ছাত্ররা মিলে একজনকে (শাহরিয়ার ইশতিয়াক শামস (১৪) কে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথিমধ্যে মৃত্যুবরণ করে। আর দশম শ্রেণির সুসমিত সাহা  নিখোঁজ থাকে।

পরবর্তীতে নিখোঁজ ছাত্রের উদ্ধারে বাংলাদেশ কোস্ট গার্ড আউটপোস্ট মোহনপুর সার্চ এন্ড রেসকিউ অপারেশন পরিচালনা করে আজ সকালে মোহনপুর পর্যটন কেন্দ্রের সামনে মেঘনা নদী হতে সুসমিত সাহা (১৫) এর মরদেহ উদ্ধার করে। পরবর্তী কার্যক্রমের জন্য মরদেহটি মোহনপুর নৌ-পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে বলে জানান এই কর্মকর্তা।