নান্দাইলে ১১৯ হতদরিদ্র পরিবারের মাঝে গরু বিতরণ 

প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০২৩, ২১:৪৩ | অনলাইন সংস্করণ

  নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের নান্দাইলে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ নান্দাইল এ,পি কর্তৃক নির্বাচিত ১১৯ জন আল্ট্রাপোর গ্রেজুয়েশন দলের সদস্যদের মাঝে বকনা গরু বিতরণ উদ্বোধন করা হয়েছে। 

রবিবার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে নান্দাইল সরকারি শহীদ স্মৃতি আদর্শ কলেজ মাঠে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ২১ জন উপকার ভোগীদের মাঝে ২১টি বকনা গরু বিতরণ করেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব আনোয়ারুল আবেদীন খান তুহিন। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, জেলা পরিষদ সদস্য আবু বকর সিদ্দিক বাহার, উপজেলা ভেটেনারি সার্জন অমিত দত্ত, পৌর কমিশনার শাহিনুর রহমান, রোপক খান প্রমুখ। 

নান্দাইল এ,পি ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এরিয়া প্রোগ্রাম ম্যানেজার সুমন রুরামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব আনোয়ারুল আবেদীন খান তুহিন উপকারভোগীদের উদ্দেশ্য করে বলেন- হতদরিদ্র মানুষেরা যদি এই গরু লালন পালন করে তার জীবন মানোন্নয়নের জন্য কয়েক বছরের ভিতরে উন্নতি করা সম্ভব। 

এ সময় ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ নান্দাইল এ,পি'র কর্মকর্তা- কর্মচারী, উপকারভোগী পরিবারের সদস্যবৃন্দ, দলীয় নেতৃবৃন্দ, সাংবাদিকসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।