ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নারায়ণগঞ্জে জমি নিয়ে বিরোধ, দুই ভাইকে কুপিয়ে হত্যা

নারায়ণগঞ্জে জমি নিয়ে বিরোধ, দুই ভাইকে কুপিয়ে হত্যা

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জমি নিয়ে বিরোধে আপন দুই ভাইকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। রোববার (২৬ ফেব্রুয়ারি) উপজেলার কাঁচপুরের খাসপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মো. আসলাম সানী (৪৮) ও মো. রনি (৩৫)। এ ঘটনায় রফিকুল ইসলাম (৪০) নামে আরও একজন গুরুতর আহত হন। তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) মো. আহসান উল্লাহ জানান, নিহত এবং প্রতিপক্ষের লোকজনের মধ্যে জমি নিয়ে আগে থেকে বিরোধ চলে আসছিলো। সেই বিরোধকে কেন্দ্র করে রোববার সকালে তাদের বাসার সামনে দিয়ে নির্মিত নতুন ড্রেনে ময়লার পাইপ ঢুকানোকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন তাদের উপর অতর্কিত হামলা চালায়। এতে আপন দুই ভাই নিহত হয় এবং আরেকজন আহত হয়।

তিনি আরো বলেন, হামলাকারীরা সবাই পালিয়ে গেছে, আমরা ঘটনাস্থলে এসেছি। তদন্ত চলছে। পরে বিস্তারিত বলা যাবে।

নিহতের স্বজনরা জানান, দুপুরে তাদের বাসার সামনে ময়লার ড্রেনের সংস্কারের কাজ করাকে কেন্দ্র করে তাদের চাচা মহিউদ্দিন ও তার ছেলে মোস্তফাসহ আরও কয়েকজন মিলে সানী, রনি ও রফিকুলকে এলোপাথাড়ি ছুরিকাঘাত করেন। এতে তারা গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার (২৬ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটার দিকে আসলাম সানী ও রনির মৃত্যু হয়। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

জমি,বিরোধ,কুপিয়ে হত্যা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত