ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বীরগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের মাসিক সমন্বয় সভা

বীরগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের মাসিক সমন্বয় সভা

দিনাজপুরের বীরগঞ্জে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৭ ফেব্রুয়ারি) সকালে শালবন মিলনায়তনে উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে ইউএনও জিনাত রেহেনার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম।

তিনি তার বক্তব্যে বলেন, শিক্ষক হলো জাতি গড়ার কারিগর। শিক্ষার মাধ্যমে আমাদের কোমলমতি শিক্ষার্থীদের সঠিক চলার পথ শিখাতে হবে। ছেলেমেয়েদের সুশিক্ষিত করতে পারলে পরিবার, সমাজ এবং দেশ এগিয়ে যাবে ও বীরগঞ্জ আলোকিত হবে। বিদ্যালয়ের প্রতিটি শিশু শিক্ষার্থীকে নিজের সন্তান করে নিতে হবে। তাদের ভবিষ্যৎ চ্যালেঞ্জ মোকাবেলায় মন-মানসিকতা ও সামাজিক মূল্যবোধ শিক্ষা দিতে হবে। এদেশকে উন্নত বাংলাদেশ হিসেবে গড়ে তোলার জন্য শিক্ষাক্ষেত্রে উন্নয়নের কোনো বিকল্প নেই। আর এটির জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিশেষ অতিথি হিসেব বক্তব্য রাখেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার হোসেন আলী, সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আফরোজ জেসমিন, আরিফ আহম্মেদ ও উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর মোস্তাকিমা খানম। প্রধান শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন গোলাম মোস্তফা ও শরিফুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. আবুল কালাম আজাদ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রধান শিক্ষক আবু বক্কর সিদ্দিক। এসময় সহকারী উপজেলা শিক্ষা অফিসারসহ উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সকল প্রধান শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান,শিক্ষক,মাসিক,সভা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত