ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ফেইসবুকে প্রকাশিত সিরাজগঞ্জ জেলা আ’লীগের কমিটি, কেন্দ্রে অভিযোগ

ফেইসবুকে প্রকাশিত সিরাজগঞ্জ জেলা আ’লীগের কমিটি, কেন্দ্রে অভিযোগ

সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন নিয়ে কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর লিখিত অভিযোগ করা হয়েছে। রোববার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় দলের কেন্দ্রীয় কার্যালয়ে উপ-দফতর সম্পাদক আবু সায়েমের কাছে এ অভিযোগ করেছেন জেলা যুবলীগের সাবেক সভাপতি ও ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মঈনুদ্দিন খান চিনু।

অভিযোগে বলা হয়েছে, সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের কমিটিতে যাদের অন্তর্ভুক্ত করা হয়েছে তাদের অনেককেই প্রায় ৩৩ বছরের রাজনৈতিক জীবনে দেখেননি। এমনকি তিনি অনেকের নাম পর্যন্ত শোনেননি। এছাড়া তৃণমূলের নেতাকর্মীরাও তাদের চেনেন না। এ নিয়ে ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়েছে এবং রাজনীতিরও ক্ষতি হয়েছে বলে তিনি উলে­খ করেন।

ওই নেতা আলোকিত বাংলাদেশকে বলেন, আমি সুনামের সহিত জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক, জেলা যুবলীগের সহঃসভাপতি ও পরে সভাপতির দায়িত্ব পালন করেছি দীর্ঘদিন। অথচ ফেসবুকে প্রচারিত অনুমোদিত জেলা কমিটিতে আমাকে উপেক্ষা করে সিরাজগঞ্জের রাজনীতিতে অপরিচিত একাধিক ব্যক্তিকে অন্তর্ভুক্ত করা হয়েছে। এসব বিষয়ের তদন্ত করে যোগ্য ব্যক্তিদের দলে স্থান দিতে কেন্দ্রের কাছে লিখিত আবেদন করেছি। এ অভিযোগ জমা দিলেও আমাকে রিসিভ কপি দেয়া হয়নি বলে উল্লেখ করেন তিনি।

আওয়ামী লীগ,কমিটি,অভিযোগ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত