ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

প্রধানমন্ত্রীই প্রথম দেশের যুগপোযোগী শিক্ষা নীতি উপহার দেন: খান মামুন

প্রধানমন্ত্রীই প্রথম দেশের যুগপোযোগী শিক্ষা নীতি উপহার দেন: খান মামুন

শিক্ষা জাতির মেরুদণ্ড, খেলাধুলা জাতির মানদন্ড এই স্লোগানকে সামনে রেখে বরিশাল সদর উপজেলা'র চরকরনজী মাধ্যমিক বিদ্যালয় ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫২ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়েছে । অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ বরিশাল মহানগরের যুগ্ম আহবায়ক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন ।

তিনি তার বক্তব্যে বলেন, বরিশাল সদর আসনের প্রতিটি রাস্তাঘাট থেকে শুরু করে প্রায় প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে ব্যাপক উন্নয়নমূলক কাজ হয়েছে যা কেবলমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনা'র জন্যই সম্ভব হয়েছে। দক্ষিণাঞ্চলের মানুষের ভাগ্য পরিবর্তন করতে দক্ষিণাঞ্চলের মানুষের জন্য তিনি নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করেছেন যা দৃশ্যমান উন্নয়নের মাইলফলক হয়ে দৃষ্টান্ত স্থাপন করেছে বিশ্বের বুকে। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশ সামনে এগিয়ে যাবে। বরিশাল ৫ সদর আসনের সংসদ সদস্য ও পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি নির্বাচিত হয়ে প্রথমবারেই প্রধানমন্ত্রী'র নেতৃত্বে তার নির্দেশনায় বরিশাল সদর ৫ আসনের যত দৃশ্যমান উন্নয়নমূলক কাজ হয়েছে তা বিগত ২৫ বছরে কোন সংসদ সদস্য করে দেখাতে পারিনি। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা'র উপর আস্থা রেখে আগামীতে দলীয় মনোনীত প্রার্থীকে ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখার আহবান জানান তিনি।

প্রধান অতিথি'র বক্তব্যে তিনি আরো বলেন, প্রধানমন্ত্রীই প্রথম বাঙালিদের যুগপোযোগী শিক্ষা নীতি উপহার দিয়েছেন। বরিশাল সদর উপজেলার চরকরনজী মাধ্যমিক বিদ্যালয় ও ৫১ নং চরকরনজী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫২ তম বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে চরকরনজী মাধ্যমিক বিদ্যালয়ের কার্যনির্বাহী পরিষদের সভাপতি গোলাম মাহাবুব খানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চরকরনজী মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি আবদুর রাজ্জাক খান, এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরিশাল সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মনিরুজ্জামান, বরিশাল সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান মধু, বরিশাল সদর সহকারী উপজেলা শিক্ষা অফিসার তানিয়া রহমান, ৭ নং চরকাউয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ হারুন অর রশিদ হাওলাদার, ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ মনিরুজ্জামান সোহেল প্রমূখ।

ক্রীড়া,প্রতিযোগিতা,পুরস্কার,বিতরণ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত