ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নারায়ণগঞ্জে জোড়া খুনের ঘটনায় চাচাতো ভাই গ্রেফতার

নারায়ণগঞ্জে জোড়া খুনের ঘটনায় চাচাতো ভাই গ্রেফতার

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুর ইউনিয়নের পাঁচপাড়া এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জেরে দুই ভাইকে কুপিয়ে হত্যা ও অপর ভাইকে কুপিয়ে আহত করার ঘটনায় মো. মামুনকে (৩০) গ্রেফতার করেছে ডিবি পুলিশ। রোববার (৫ মার্চ) দুপুরে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) তরিকুল ইসলাম।

এর আগে, শনিবার (৪ মার্চ) রাতে মুন্সীগঞ্জের শ্রীনগর থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মামুন নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুর ইউনিয়নের পাঁচপাড়া এলাকার মহিউদ্দিনের ছেলে। সে নিহতদের আপন চাচাতো ভাই।

সংবাদ সম্মেলনে নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) তরিকুল ইসলাম জানান, তথ্য প্রযুক্তি ও গোপন তথ্যের ভিত্তিতে মুন্সীগঞ্জের শ্রীনগর থেকে তাকে গ্রেফতার করা হয়।

গত ২৬ ফেব্রুয়ারি দুপুরে জমি-সংক্রান্ত বিরোধের জেরে দুই ভাইকে কুপিয়ে হত্যা করা হয়। নিহত দুই ভাই হলেন- ওই এলাকার মৃত সানাউল্লাহ মিয়ার বড় ছেলে আসলাম সানি (৪৮) ও ছোট ছেলে মো. শফিকুল ইসলাম রনি (৩৫)। এ ঘটনায় মেজ ছেলে রফিকুল ইসলাম (৪০) গুরুতর আহত হন।

এ ঘটনায় নিহতদের বোন সামসুন নাহার ২৭ ফেব্রুয়ারি দুপুরে বাদী হয়ে নয়জনকে আসামি করে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন।

নিহতের স্বজনরা জানান, ওই এলাকায় নিহতের চাচা মো. মহিউদ্দিন ও তার ছেলে মোস্তফাসহ পরিবারের সদস্যদের সঙ্গে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিল তিন ভাইয়ের। এর মধ্যে তাঁদের বাড়ির পাশ দিয়ে একটি সড়কের ড্রেন নির্মাণ কাজ চলছে। ওই ড্রেনে পাইপ স্থাপন করতে চেয়েছিলেন আসলাম সানি। এ নিয়ে চাচাতো ভাই মোস্তফার সঙ্গে তর্কবিতর্ক হয়। তর্কবিতর্কের এক পর্যায়ে এ ঘটনা ঘটে।

এর আগে গত ২৮ ফেব্রুয়ারি দুপুরে সিদ্ধিরগঞ্জ থেকে এই মামলার নয় নম্বর এজাহারনামীয় আসামি মোর্শেদা বেগমকে (৩০) গ্রেফতার করে সোনারগাঁ থানা পুলিশ।

কুপিয়ে,হত্যা,গ্রেফতার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত