সিরাজগঞ্জে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন

প্রকাশ : ০৭ মার্চ ২০২৩, ১৪:৪০ | অনলাইন সংস্করণ

  নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ

 সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার বিভিন্ন উন্নয়ন প্রকল্পের কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন ও ওয়ার্ড আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে। 

রোববার (৫ মার্চ) সন্ধ্যার দিকে উপজেলার চরটেংরাইল কবরস্থান টতজ হতে আলোকদিয়ার পর্যন্ত, হায়দারপুর কালভার্ট হতে টেংরাইল ঈদগাহ মাঠ ভায়া পেছর পাড়া পর্যন্ত রাস্তা উন্নয়ন ও হায়দারপুর হতে শ্যামপুর সড়ক পর্যন্ত রাস্তা উন্নয়নসহ কড্ডা-কামারখন্দ-বেলকুচি (তামাই) সড়কের ৪ কিলোমিটার হায়দারপুরকালভার্ট নির্মাণ কাজের ভিত্তি স্থাপন এবং ওযার্ড আ’লীগের দলীয় কার্যালয়ের উদ্বোধন করেন স্থানীয় এমপি অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না। 

পরে স্থানীয় স্কুল মাঠে এক জনসভা অনুষ্ঠিত হয়। এ জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার হলো উন্নয়ন মডেল সরকার। উন্নত সমৃদ্ধি দেশগড়ার কারিগর ও স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে নিরলস কাজ করে যাচ্ছেন তিনি। বিএনপি জামাত উন্নয়নে বিশ্বাসী নয়। তারা জ্বালাও পোড়াও, মানুষ হত্যা ও লুটপাট করে। তারা কোন উন্নয়ন করেনি।উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। 

এ সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এস, এম, শহিদুল্লাহ্ সবুজ, উপজেলা আ’লীগের সভাপতি সেলিম রেজা, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন শেখ, ইউপি চেয়ারম্যান আ’লীগ নেতা মকবুল হোসেন, আ’লীগ নেতা আতিকুর রহমান চাঁদ, আনোয়ার হোসেন খান, জয়নাল আবেদীন মন্ডল, ভাইস চেয়ারম্যান সেলিম রেজা সেলিম, এ্যাড. আব্দুল লতিফ, ফয়সাল আহমেদ, রশিদ আকন্দ, এস. এম সারোয়ার হোসেন, তাহমিনা ওয়াজেদ, মহিলা ভাইস চেয়ারম্যান সম্পা রহমান, জেলা পরিষদের সদস্য একরামুল হক, ছাত্রলীগ নেতা আহসান হাবীব খোকা প্রমূখ। এ সময় আ’লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতামকর্মীরা উপস্থিত ছিলেন।