ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

গোপালগঞ্জে বাসের চাপায় মাদ্রাসা শিক্ষকসহ ৩ জন নিহত

গোপালগঞ্জে বাসের চাপায় মাদ্রাসা শিক্ষকসহ ৩ জন নিহত

গোপালগঞ্জের কাশিয়ানীতে বাসের চাপায় মাদ্রাসা শিক্ষকসহ ৩ জন নিহত হয়েছেন। মঙ্গলবার (৭মার্চ) দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার পোনা বাসষ্ট্যান্ড এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার হেলেঞ্চা গ্রামের সামচুল হকের ছেলে মটরসাইকেল চালক মাদ্রাসা শিক্ষক এম এ হাসিব (৫০) এবং কাশিয়ানী উপজেলার পোনা গ্রামের বাইসাইকেল আরোহী লোকমান শেখের ছেলে নবীর শেখ (২২) ও মো. রাজা মিয়ার ছেলে আব্দুর রহিম (২০)।

ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশের এস.আই মানবেন্দ্র বিশ্বাস ঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছেন, ঢাকা থেকে ছেড়ে আসা দোলা পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে ঘটনাস্থলে একটি মটরসাইকেল ও বাইসাইকেলকে চাপা দেয়। এতে মটর সাইকেল চালক এম এ হাসিব ঘটনাস্থলে নিহত হন এবং বাই সাইকেল আরোহী নবীর শেখ ও আব্দুর রহিম মারাত্নক আহত হয়। পরে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা ১০০ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বাইসাইকেল আরোহী ওই যুবককে মৃত ঘোষণা করেন। এ সময় মহাসড়কের ওই স্থানে কিছু সময়ের জন্য যান চলাচল বন্ধ ছিলো। বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

কাশিয়ানী হাসপাতালের জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডাঃ হাফিজ জানিয়েছেন, তিন জনকেই মৃতাবস্থায় হাসপাতালে আনা হয়েছে।

বাস,চাপা,নিহত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত