ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চাঁদপুরে ৫জনকে বিভিন্ন উপকরণ বিতরণ

চাঁদপুরে ৫জনকে বিভিন্ন উপকরণ বিতরণ

চাঁদপুরে ভিক্ষুক পুনর্বাসন ও বিকল্প কর্মসংস্থান কর্মসূচি হিসেবে চাঁদপুর পৌর এলাকায় ভিক্ষাবৃত্তিতে নিয়োজিত জনগোষ্ঠীর মধ্য থেকে ৫জনকে বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়েছে। তাদের হাতে ৪টি ভ্যানগাড়ি, একটি গবাদি পশু, নগদ অর্থ ও ব্যবসায়িক উপকরণ তুলে দেওয়া হয়েছে।

সোমবার (৬ মার্চ) বিকেলে চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে আনুষ্ঠানিকভাবে এসব উপহার তুলে দেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও স্থানীয় সরকার উপ-পরিচালক ইমতিয়াজ হোসেন।

পুনর্বাসনের জন্য উপকরণ প্রাপ্ত ব্যক্তিরা হলেন- পৌর এলাকার সৈয়দ আলী সর্দারের স্ত্রী সালেহা বেগম, আক্কাছ আলীর মেয়ে রায় বানু, শামছুদ্দিন দেওয়ানের মেয়ে জরিনা বেগম, ওয়াহাব আলী খালাসির মেয়ে হাওয়া বিবি, মো: কালাচান ঢালীর ছেলে দৃষ্টি প্রতিবন্ধী আব্দুর রশিদ ঢালী।

এদের মধ্যে সালেহাকে মাছ ব্যবসার জন্য দেওয়া হয় একটি ভ্যানগাড়ি, চার্জার, ডিজিটাল পাল্লাসহ নগদ অর্থ। রায় বানুকে চা ব্যবসার জন্য ভ্যানগাড়ি, উপকরণ ও নগদ অর্থ।

অন্যদিকে, জরিনা বেগমকে চটপটি ব্যবসার জন্য দেওয়া হয় ভ্যানগাড়ি, উপকরণ ও নগদ অর্থ। হাওয়া বিবিকে খেলনার ব্যবসার জন্য দেওয়া হয় ভ্যানগাড়ি, উপকরণ ও নগদ অর্থ। দৃষ্টি প্রতিবন্ধী আব্দুর রশিদ পেয়েছেন একটি উন্নত জাতের গরু ও নগদ অর্থ।

চাঁদপুর জেলা প্রশাসন ও শহর সমাজ সেবা কার্যালয় আয়োজিত বিতরণ অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রসাশক (শিক্ষা ও আইসিটি) বশির আহমেদ, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক রজত শুভ্র সরকার, শহর সমাজ সেবা কার্যালয়ের সমাজসেবা অফিসার মো. মনিরুল ইসলাম উপস্থিত ছিলেন।

ভ্যানগাড়ি,গবাদি পশু,নগদ অর্থ,বিতরণ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত