নাটোরে আগুনে পুড়ে দুই সন্তানসহ মায়ের মৃত্যু

প্রকাশ : ০৮ মার্চ ২০২৩, ১৫:২৬ | অনলাইন সংস্করণ

  নাটোর প্রতিনিধি

নাটোরের বড়াইগ্রামে বসত ঘরে আগুনে পুড়ে দুই সন্তানসহ এক মায়ের মৃত্যু হয়েছে। এ সময় স্বামী অলি প্রামাণিককে (৩৫) দগ্ধ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (৭ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে বড়াইগ্রাম উপজেলার খাকসা উত্তরপাড়া গ্রামে এই দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন বড়াইগ্রাম থানার কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক।

নিহতরা হলেন- বড়াইগ্রাম উপজেলার খাকসা উত্তরপাড়া গ্রামের অলি প্রামাণিকের স্ত্রী সোমা আক্তার (৩০), দুই সন্তান অনিয়া খাতুন (১০) এবং অমর (৩)। 

বড়াইগ্রাম ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মমিন আলী জানান, মঙ্গলবার (৭ মার্চ) রাতে হঠাৎ বিকট শব্দ ও চিৎকারে গ্রামের কয়েকজন অলির বাড়িতে ছুটে আসেন। এ সময় অলি প্রামাণিক ও তার বৃদ্ধ মা ঘর থেকে বের হতে পারলেও তার স্ত্রী ও দুইসন্তান ঘরে আগুনে পুড়ে মারা যায়। আগুন নেভাতে গিয়ে স্বামী অলি প্রামাণিক দগ্ধ হন। পরে তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। নাটোর ও বনপাড়া ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদসহ পুলিশ ও উপজেলা প্রশাসনের কর্মকর্তারা ছুটে যান।

নাটোর ফায়ার সার্ভিসের উপপরিচালক এ টি এম মোর্শেদ বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গ্যাস সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত হয়েছে। ঘরের মধ্যে একটি খালি ও গ্যাসভর্তি সিলিন্ডার ছিল।

বড়াইগ্রাম থানার কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক বলেন, আগুনে পুড়ে এক গৃহবধূ ও তার দুই শিশু সন্তানের মৃত্যু হয়েছে। স্বামী অলিকে দগ্ধ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।