হালুয়াঘাটে আন্তর্জাতিক নারী দিবসে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা

প্রকাশ : ০৮ মার্চ ২০২৩, ১৮:১৬ | অনলাইন সংস্করণ

  দেওয়ান নাঈম, হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি

‘‘ডিজিটাল প্রযুক্তি ও উদ্ভাবন জেন্ডার বৈষম্য করবে নিরসন’’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে ময়মনসিংহের হালুয়াঘাটে আন্তর্জাতিক নারী দিবস পালিত হয়েছে । এ উপলক্ষে বুধবার (৮মার্চ) সকালে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা কনফারেন্স রুমে আলোচনা সভায় মিলিত হয়। 

আলোচনা সভায় উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা গোলে জান্নাত সেতু’র সঞ্চালনায় ও উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা হাসানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভূমি আফরোজা আফসানা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাখাওয়াত হোসেন ফকির, মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা ঘোষ, উপজেলা আওয়ামী লীগের সহঃসভাপতি অধ্যক্ষ মো. আবদুর রশিদ, হালুয়াঘাট থানার এসআই মো.আতোয়ার রহমান প্রমূখ। 

এছাড়াও আন্তর্জাতিক নারী দিবসে উপজেলা পরিষদ চত্বরে বর্ণাঢ্য র‌্যালি নিয়ে অংশগ্রহণ করেন ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচি ও পল্লী সমাজের সদস্যরা, স্বাবলম্বী উন্নয়ন সমিতির সংলাপ ফোরাম, সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন, সিমবায়োসিস বাংলাদেশ।