ঢাকা ২৪ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

দিনাজপুরে কলেজ ছাত্র হত্যা, প্রধান আসামীসহ ৪ জন গ্রেফতার

দিনাজপুরে কলেজ ছাত্র হত্যা, প্রধান আসামীসহ ৪ জন গ্রেফতার

দিনাজপুরে চাঞ্চল্যকর কলেজ ছাত্র শাহরিন আলম বিপুল হত্যা মামলায় প্রধান আসামীসহ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক তদন্তে জানা যায় প্রেমঘটিত কারণে তাকে হত্যা করা হয়।

বৃহস্পতিবার (৯ মার্চ) দুপুর ১২ টায় দিনাজপুরের পুলিশ সুপার শাহ ইফতেখার আহমদ পিপিএম (সেবা) এক প্রেস ব্রিফিং এ জানান, নিখোঁজের ৩ দিন পর গত ৬ মার্চ দিনাজপুর স্টেডিয়ামের গ্যালারির ময়লার স্তুপ থেকে দিনাজপুর সরকারি সিটি কলেজের একাদশ শ্রেণির ছাত্র শাহরিন আলম বিপুলের লাশ উদ্ধার করা হয়।

বিপুলের বড় ভাই শাহরিয়ার আলম একজন আসামীর নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও আসামীর বিরুদ্ধে ৬ মার্চ রাতে কোতয়ালী থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর পুলিশ তথ্য প্রযুক্তির মাধ্যমে প্রধান আসামী দিনাজপুর সদর উপজেলার শালকি বোয়ালমারি গ্রামের আব্দুর রশিদের ছেলে মোঃ দেলোয়ার হোসেনকে গ্রেফতার করে। প্রধান আসামীর স্বীকারোক্তি অনুযায়ী অপর ৩ সহযোগী আসামী উপশহরের ৬নং ব্লকের শাকিব শাহরিয়ার, সদর উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের আফজাল হোসেনের ছেলে আশরাফুল হোসেন মিলন এবং হাউজিং মোড়ের হামিদুর রহমান এর ছেলে আশিব মাহমুদ হৃদয়কে গ্রেফতার করে।

জানা যায়, আসামী দেলোয়ারের সাথে পুরবী (ছদ্ম নাম) এর জানা শোনা ছিল। দেলোয়ার তাকে পছন্দ করতো। কিন্তু কিছুদিন পর পুরবীর সাথে বিপুলের সাক্ষাৎ হয়। বিষয়টি দেলোয়ার মেনে না নিয়ে বিপুলকে হত্যার পরিকল্পনা করে। হত্যার পরিকল্পনা অনুযায়ী দেলোয়ার ও তার অপর সহযোগীরা কৌশলে বিপুলকে দিনাজপুর স্টেডিয়ামের এক নম্বর গেটে ডেকে বাদানুবাদের এক পর্যায়ে মাথার পিছনে ও গলায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে হত্যা করে। এরপর লাশ গ্যালারির নিচে ময়লা আবর্জনা দিয়ে ঢেকে রাখে।

প্রেস ব্রিফিং এ অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অর্থ মমিনুল করিম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুল্লাহ আল মাসুম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ মোঃ জিন্নাহ আলামিন, কোতয়ালী থানার ওসি তানভিরুল ইসলাম এবং মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ শামীম হক।

হত্যা,আসামী,গ্রেফতার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত