দাউদকান্দিতে ৭৫ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ

প্রকাশ : ০৯ মার্চ ২০২৩, ২১:৫১ | অনলাইন সংস্করণ

  শরীফ প্রধান, দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি

কুমিল্লার দাউদকান্দি উপজেলার ৭৫ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১ টি করে ল্যাপটপ বিতরণ করা হয়েছে। উপজেলা প্রশাসন এবং উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে বৃহস্পতিবার (৯ মার্চ) সকালে সুন্দলপুর প্রাথমিক বিদ্যালয় মাঠে এ ল্যাপটপ বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়।

প্রধান অতিথির বক্তব্য রাখেন, প্রতিরক্ষা মন্ত্রনালয় সম্পর্কীয় সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও কুমিল্লা-১ আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়া। অনুষ্ঠানে দাউদকান্দি  উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মহিনুল হাসান-এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. কামাল উদ্দিন আহমদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুল মান্নান, উপজেলা শিক্ষা অফিসার নূরুল ইসলাম, সুন্দলপুর মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসলাম মিয়াজি এবং সাবেক চেয়ারম্যান মাসুদ আলম।

আরও উপস্থিত ছিলেন, দাউদকান্দি পৌরসভার প্যানেল মেয়র রকিব উদ্দিন রকিব, শিক্ষক নেতা কামরুল হাসান ভূঁইয়া, সুন্দলপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মকবুল হোসেন, রাশেদুল ইসলাম লিপু মাষ্টার প্রমূখ।

প্রধান অতিথি সুবিদ আলী ভূঁইয়া তার বক্তব্যে বলেন, সন্তানদের মানুষের মতো মানুষ করতে মায়ের ভূমিকা সবচেয়ে গুরুত্বপূর্ণ। আপনার সন্তান কোথায় যায়, কার সাথে মিশে তা নজরদারি করা খুবই প্রয়োজন।