ঢাকা ২৪ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

বীরগঞ্জে জাতীয় দুর্যোগ প্রস্ততি দিবস উদযাপন

বীরগঞ্জে জাতীয় দুর্যোগ প্রস্ততি দিবস উদযাপন

দিনাজপুরের বীরগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয মাঠ প্রাঙ্গনে উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের আয়োজনে ও ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের সহযোগিতায় "স্মার্ট বাংলাদেশের প্রত্যয় দুর্যোগ প্রস্ততি সব সময়" এই প্রতিবাদ্যকে সামনে রেখে জাতীয় দুর্যেগ প্রস্ততি দিবস ২০২৩ উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে শুক্রবার (১০ মার্চ) সকালে একটি বর্ণাঢ্য র‌্যালী পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে বীরগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে দুর্যোগ মোকাবেলা কিভাবে করতে হয় তা ডিসপ্লে প্রদর্শনের মাধ্যমে বীরগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ওয়্যার হাউজ ইন্সপেক্টর মোঃ ফেরাজ আলী শিক্ষার্থীদের দেখান।

ডিসপ্লে শেষে উপজেলা সহকারী কমিশনার ভূমি রাজ কুমার বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম । বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বীরগঞ্জ থানার তদন্ত ওসি মোঃ মইনুল ইসলাম, বীরগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মকসুদা পারভীন।

এসময় উপস্থিত ছিলেন বীরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ সিদ্দিক হোসেন, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ বীরগঞ্জ শাখার জুনিয়র প্রোগ্রাম অফিসার অনিন্দিতা কুন্ডুসহ উপজেলা পরিষদের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীগন। অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ছানাউল্লাহ।

দুর্যেগ,প্রস্ততি,দিবস
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত