সিরাজগঞ্জের আ’লীগ নেতা হত্যা মামলায় গ্রেফতার ৮

প্রকাশ : ১০ মার্চ ২০২৩, ২২:১০ | অনলাইন সংস্করণ

  নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার চাঞ্চল্যকর সাবেক ইউপি চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা আব্দুল কুদ্দুস সরকার হত্যা মামলার রহস্য উৎঘাটন করেছে পুলিশ। ইতিমধ্যেই এ মামলায় ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। নাম প্রকাশে অনিচ্ছুক সংশ্লিষ্ট থানার এক পুলিশ কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি আলোকিত বাংলাদেশকে জানান, ওই উপজেলার ভোগলমান চারমাথা বাজারে দেশীগ্রাম ইউপির সাবেক চেয়ারম্যান আ’লীগ নেতা কুদ্দুস সরকার প্রতিদিনের মতো গত ১৮ ফেব্রুয়ারি সন্ধ্যা রাতে তার ছেলের সার ও কীটনাশকের দোকানে অবস্থান করছিলেন। এ সময় অস্ত্রধারী একটি দল ওই দোকানে প্রবেশ করে এবং তাকে লক্ষ্য করে ৪/৫ রাউন্ড গুলি করে পালিয়ে যায়। এতে উপর্যপুরি গুলিবিদ্ধ ওই আ’লীগ নেতা ঘটনাস্থলেই নিহত হন। এ ব্যাপারে নিহতের ছেলে রুহুল আমিন সরকার বাদী হয়ে ১৫/২০ জনকে অজ্ঞাত আসামী করে থানায় মামলা করেন। পুলিশ ও র‌্যাব এ মামলার বিশেষ তদন্ত শুরু করে এবং কয়েক দফায় ৮ জনকে গ্রেফতার করা হয়।

 র‌্যাব পুলিশের যৌথ অভিযানে সর্বশেষ গ্রেফতারকৃত ব্যক্তি ১৬৪ ধারায় এ হত্যায় আদালতে স্বীকারোক্তি দিয়েছে। মামলার তদন্ত স্বার্থে তাদের নাম প্রকাশ হলো না এবং মামলার তদন্ত অব্যাহত রয়েছে বলে তিনি উল্লেখ করেন।