ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

মানিকগঞ্জে মাগুরা গ্রুপের পক্ষ থেকে এতিম শিশুরা পেল ঈদ উপহার

মানিকগঞ্জে মাগুরা গ্রুপের পক্ষ থেকে এতিম শিশুরা পেল ঈদ উপহার

মাসখানেক পর ঈদ-উল-ফিতর। ঈদকে সামনে রেখে সকলেই বিভিন্ন পরিকল্পনা নিয়ে ব্যস্ত থাকে। কিন্তু এতিম শিশুরা নিজেকে নিরুপায় ভাবে। ওই সকল এতিম ও অসহায় শিশুদের মুখে হাসি ফোটানোর জন্য দেশের স্বনামধন্য শিল্প প্রতিষ্ঠান মাগুরা গ্রুপের পক্ষ থেকে ভাইস চেয়ারম্যান দিলারা মোস্তফার ব্যবস্থাপনায় ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৯ মার্চ) দুপুর সাড়ে ৩টার সময় শহরের বেউথা এলাকায় অবস্থিত সরকারি শিশু পরিবারের ৮২ জন অসহায় এতিম শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়।

এসময় সরকারি শিশু পরিবারের উপ তত্ত্বাবধায়ক তানিয়া আক্তারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপ পরিচালক জোয়ারদার মোহাম্মদ মহিউদ্দিন। বিশেষ অতিথি ছিলেন, এ্যাড. বজলুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মো. মাসুদ করিম, মেহেদী মাসুদ ও সমাজকল্যাণ সংগঠক (চিকিৎসা) নিয়াজ মোর্শেদ।

শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণকালে প্রধান অতিথি জোয়ারদার মোহাম্মদ মহিউদ্দিন বলেন, এ সমাজে দুস্থ শিশুদের মাঝে হাসি ফোটানোর লোক সীমিত। অসহায় শিশুদের মাঝে মাগুরা গ্রুপের ঈদের এই উপহার আমার কাছে খুবই ভালো লেগেছে । এখানে মানসম্মত পোশাক পেয়ে বাচ্চাদের মুখের হাসি দেখে মনের অজান্তেই হৃদয়টা জুড়িয়ে গেল। সকলের পক্ষ থেকে মাগুরা গ্রুপের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

ঈদ,উপহার,বিতরণ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত