ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

পটিয়ায় প্রকাশ্যে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা 

পটিয়ায় প্রকাশ্যে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা 

প্রকাশ্যে দিন দুপুরে পটিয়ায় অজ্ঞাতনামা এক যুবক গাছের উঁচু ডালে উঠে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। তার বয়স আনুমানিক ২৫ বছর। উপজলার কচুয়াই ইউনিয়নের কমলমুন্সির হাটের পূর্বে রেল লাইন এলাকায় শুক্রবার (১০ মার্চ) জুমার নামাজের পর বেলা ২টার দিকে এ ঘটনা ঘটে। স্থানীয় দুই ব্যক্তি আত্মহত্যার দৃশ্য দেখেও তাকে রক্ষা করতে পারেনি। ওই যুবকের পরনে ছিল জিন্স প্যান্ট ও একটি গঞ্জি।

পুলিশ জানান, শুক্রবার (১০ মার্চ) জুমার দিন মুসল্লিরা মসজিদে নামাজ পড়তে ব্যস্ত। ওই সময় অজ্ঞাতনামা যুবক গাছের উঁচু ডালে উঠে একটি মোটা রশি দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। যুবকের আত্মহত্যার দৃশ্যটি ব্যবসায়ী মো. আবদুল হামিদ ও জাহদ দেখেন। তারা দুইজন দৌড়ে গাছে গিয়ে দেখেন ওই যুবক গাছের ডালে ঝুলে রয়েছে। এক থেকে ৫ মিনিটের মধ্য যুবক মারা যায়। পরে পটিয়া থানা পুলিশকে খবর দিলে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে যুবকের মরদহ উদ্ধার করে। তবে এ ঘটনাটি অনেক রহস্যজনক বলেও মনে করছেন।

পটিয়া থানার ওসি রজাউল করিম মজুমদার জানিয়েছেন, গাছের উঁচু ডালে উঠে যুবকের আত্মহত্যার খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে ছুটে যান। মোটা রশি গলায় পেঁচিয়ে গাছের উঁচু ডাল থেকে আত্মহত্যার সময় উপস্থিত দুই ব্যক্তি দেখলেও তাকে রক্ষা করতে পারেনি। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে ।

যুবক,ফাঁস,আত্মহত্যা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত