ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নারায়ণগঞ্জে ২০ কেজি গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নারায়ণগঞ্জে ২০ কেজি গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানাধীন বিশনন্দী ফেরীঘাট এলাকায় শুক্রবার (১০ মার্চ) গোপন সংবাদের ভিত্তিতে পৃথক দু’টি অভিযান চালিয়ে ২০ কেজি গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ এর একটি টিম।

শনিবার (১১ মার্চ) বিকেলে পৃথক দু’টি প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিশনন্দী ফেরীঘাটে পরিবহনের টোল আদায়ের বক্স এলাকায় অভিযান চালিয়ে ৮ কেজি গাঁজাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‌্যাব। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন- ব্রাক্ষণবাড়ীয়া জেলার আখাউড়া থানাধীন কলেজপাড়া এলাকার খোকন চন্দ্র দাসের পুত্র শ্রী প্রান্ত চন্দ্র দাস (২০), বাগানবাড়ী রাজা মিয়ার বাড়ির ভাড়াটিয়া মৃত তোতা মিয়ার পুত্র মোঃ শাকিল (২১) ও ঢাকার কেরানীগঞ্জ মডেল থানাধীন ভাঙ্গাবাড়ি ব্রীজ আটিবাজার এলাকার জামরুল হোসেন টুটুলের স্ত্রী আছমা বেগম (২৮)। গ্রেফতারকৃত ২নং আসামী মোঃ শাকিল (২১) এর বিরুদ্ধে কুমিল্লার বিভিন্ন থানায় ২টি পৃথক মামলা রয়েছে এবং গ্রেফতারকৃত ৩নং আসামী আছমা বেগম (২৮) এর বিরুদ্ধে ডিএমপি ঢাকার মোহাম্মদপুর থানায় ১টি মাদক মামলা রয়েছে।

অপর এক অভিযানে বিশনন্দী ফেরীঘাট এলাকায় মোটর সাইকেলের মাধ্যমে বহনকৃত ১২ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন- গোপালগঞ্জ জেলার মোকসুদপুর থানাধীন কৃষ্ণপুর বড়বাড়ী এলাকার মোনায়েম মোল্লার পুত্র রহমতুল্লাহ বাধন (২৩) ও মৃত ওলিউর রহমানের পুত্র মোটর সাইকেলের চালক মেহেদী হাসান (৩৩)। গ্রেফতারকৃত ২নং আসামী মেহেদী হাসান (৩৩) এর বিরুদ্ধে ডিএমপি ঢাকার রমনা মডেল থানায় ১টি চুরির মামলা রয়েছে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আসামীরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা আর্থিকভাবে লাভবান হওয়ার উদ্দেশ্যে আইন শৃঙ্খলা বাহিনীকে ফাঁকি দিয়ে দীর্ঘদিন যাবত অভিনব কৌশলের মাধ্যমে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা বহন করে নারায়ণগঞ্জ ও এর আশ-পাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানায় সোপর্দ করা হয়েছে।

মাদক,ব্যবসায়ী,গ্রেফতার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত