ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সিরাজগঞ্জে অপহরণের পরদিন শিশুর গলাকাটা লাশ উদ্ধার, যুবক গ্রেপ্তার

সিরাজগঞ্জে অপহরণের পরদিন শিশুর গলাকাটা লাশ উদ্ধার, যুবক গ্রেপ্তার

সিরাজগঞ্জের চৌহালী উপজেলার জোতপাড়া চর থেকে অপহরনের পরদিন শিশু ছাত্র তানজিদ সরকারের (৯) গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। সে গাজীপুর সিটি করপোরেশনের গাছা থানা এলাকার লতিফ সরকারের ছেলে এবং স্থানীয় স্কুলের ৪র্থ শ্রেণির ছাত্র।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে টাঙ্গাইলের নাগরপুর উপজেলার তেবাড়িয়া পূর্বপাড়া গ্রামের মাখন মিয়ার ছেলে যুবক সোহাগকে (২০) গ্রেফতার করেছে পুলিশ। চৌহালী থানার ওসি হারুন অর রশিদ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আলোকিত বাংলাদেশকে জানান, গাজীপুরে নিহত শিশুটির বাবা লতিফ সরকারের বাসায় ভাড়া থাকতেন গ্রেফতারকৃত সোহাগের বোন। বাসা ভাড়া নিয়ে তাদের সঙ্গে বিরোধ চলছিল। এরই জের ধরে শনিবার (১১ মার্চ) সকালে ওই যুবক তানজিদকে বাড়ি থেকে অপহরণ করে। এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় অপহরণ মামলা করে। এ মামলা দায়েরের পর ওইদিন পুলিশ অভিযান চালিয়ে সোহাগকে তার গ্রামের বাড়ি থেকে গ্রেফতার করে এবং তার দেয়া তথ্যের ভিত্তিতে রোববার (১২ মার্চ) সকালে সিরাজগঞ্জের চৌহালী উপজেলার জোতপাড়া চর থেকে শিশুর গলা কাটা লাশ উদ্ধার করা হয়। তাকে শ্বাসরোধে হত্যার পর গলা কাটা হয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।।

অপহরন,লাশ,উদ্ধার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত