ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সোনারগাঁয়ে অনলাইন জুয়াকে কেন্দ্র করে যুবককে ছুরিকাঘাতে জখম

সোনারগাঁয়ে অনলাইন জুয়াকে কেন্দ্র করে যুবককে ছুরিকাঘাতে জখম

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের মহজমপুর এলাকায় মাজহারুল ইসলাম নামের এক যুবককে ছুরিকাঘাতে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। শনিবার (১১ মার্চ) রাতে মহজমপুর বাজারে অনলাইন জুয়াকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে।

আহত ওই যুবককে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহতের ভাই মো. মাহবুব বাদি হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, উপজেলার জামপুর ইউনিয়নের মহজমপুর বাজারের একটি কাপড়ের দোকানে বস্তল গ্রামের মো. সেলিম মিয়ার ছেলে মো. মাজহারুল ইসলাম বসে অন্যদের সঙ্গে আড্ডা দিচ্ছিল। এসময় মহজমপুর গ্রামের কাজী সাখওয়াতের ছেলে কাজী তানভীর ইসলাম তাকে ডেকে অনলাইন জুয়ার এজেন্টের বিষয়ে জানতে চায়। এসময় তাদের মধ্যে বাগবিতন্ডা হয়। এক পর্যায়ে কাজী তানভীরের নেতৃত্বে ৩-৪জন যুবক এসে তাকে টেনে হিঁচড়ে নিয়ে পিঠে ও মাথায় উপর্যুপরি ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। এ ঘটনায় আহতের বড় ভাই মো. মাহবুব বাদি হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযুক্ত কাজী তানভীরের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, এ অঞ্চলে তিনি অনলাইন জুয়ার একটি এজেন্ট নিয়ে আসেন। এটা জেনেও মাজহারুল ইসলাম আরো একটি এজেন্ট নিয়ে আসে। এতে তাদের ক্ষতি হবে বিষয়টি তাকে বুঝানোর এক পর্যায়ে মাজহারুল তাকে দেখে নেওয়ার হুমকি দেয়।

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আহসান উল্লাহ বলেন, অপরাধের ওপর আরো একটি অপরাধ করেছে অভিযুক্তরা। ছুরিকাঘাতের ঘটনায় অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

যুবক,ছুরিকাঘাত,আহত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত