ভোটারদের সাথে ভাল ব্যবহার করে মন জয় করতে হবে: জিল্লুর রহমান

প্রকাশ : ১৩ মার্চ ২০২৩, ১৩:২৩ | অনলাইন সংস্করণ

  শওকত আলী, চাঁদপুর

বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার নির্বাচনের পূর্বে চাঁদপুর প্রেসক্লাবে অনুষ্ঠিত আলোচনা পর্বে পৌর মেয়র এডভোকেট  মো: জিল্লুর রহমান জুয়েল বলেছেন, সত্যিকার অর্থে চাঁদপুরে সাংবাদিকরা এক ও অভিন্ন, তা তাদের ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের নির্বাচনের মাধ্যমে প্রমাণ করেছে। একই পদে ২জন সমান সমান ভোট পেয়েছে সেই ব্যাপারে একটা শান্তিপূর্ণ সমাধান হবে। এটা একটা দৃষ্টান্ত হবে সবার জন্য এবং যেটি ভাল দৃষ্টান্ত এটি অন্যরা অনুসরণ করবে।

রোববার (১২ মার্চ) সন্ধ্যায় চাঁদপুর প্রেসক্লাবে এই আলোচনা পর্ব অনুষ্ঠিত হয়। 

এসময় বিজয়ীদেরকে পৌরবাসীর ও পৌরসভার পক্ষ থেকে তিনি অভিনন্দন জানান। তিনি বলেন, আজকে যারা বিজয়ী হতে পারেনি তারা আগামীতে বিজয়ী হবেন, এ ধারনা আপনাদের নিতে হবে। গতবার যিনি বড় একটি পদে বিজয়ী হয়েছিলেন, তিনি আজ দেখা গেল বিজয়ী হতে পারেননি। এটা নিয়ে কোন কিছু ভাববেন না। এটা বুঝতে হবে ভোটারদের এটা একটা দিক। গতবার তারা যাকে বিজয়ী করলো আজকে তারা তাকে বিজয়ী করলো না। এটার জন্য মন খারাপ করলে চলবেনা। 

তিনি আরও বলেন, ভোটাররা আজকে যাকে ভোট দিলনা তারা আগামীদিন বা পরশু আবার হয়তো তাকে নিয়ে ভাববে। এটা কারো প্রতি কোন বিরক্তি রাখার কথা না। ভোটারদের প্রতি স্থায়ী কোন মনোভাব রাখলে চলবেনা। সুতরাং এটার প্রভাব মনে রাখলে চলবেনা। যে ভোট দিলনা সে যেন দেয় সেই দিকে নজর রাখলে আপনাদের সম্পর্ক ভাল থাকবে। কে ভোট দিল না, কে ভোট দিল সেই দিকে নজর না রেখে, সে যেন ভোট দেয় সেই মনোভাব নিয়ে চলতে হবে। আগামীতে কিভাবে ভোটারদের সাথে ভাল ব্যবহার করে তার মন জয় করতে হবে, সে যেন ভোট দেয় সেই দিকে নজর রাখতে হবে। সবশেষ তিনি সকলের মঙ্গল ও সুস্থতা কামনা করেন।

এ সময় বক্তব্য রাখেন প্রধান নির্বাচন কমিশনার বাদল মজুমদার। সহযোগিতায় ছিলেন, নির্বাচন কমিশনার মো. মাসুদ আলম ও এমআর ইসলাম বাবু।

এ সময় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি এএইচএম আহসান উল্যাহ, সাবেক সভাপতি শহীদ পাটওয়ারী, বিএম হান্নান, শরীফ চৌধুরী, গিয়াস উদ্দিন মিলন, সাবেক সাধারণ সম্পাদক রহিম বাদশা, সোহেল রুশদী, রিয়াদ ফেরদৌস, সহঃসভাপতি শাহাদাত হোসেন শান্ত, আলম পলাশ, যুগ্ম সম্পাদক মো. শওকত আলী ও মাহবুবুর রহমান সুমন।