রূপগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নারী নিহত, স্বামী আহত 

প্রকাশ : ১৩ মার্চ ২০২৩, ১৬:১১ | অনলাইন সংস্করণ

  নিজস্ব প্রতিবেদক, রূপগঞ্জ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ট্রাকের ধাক্কায় ছিটকে পড়ে মোটরসাইকেল আরোহী গৃহবধু ইয়াসমিন বেগম (৫৫) মারা গেছেন। এসময় আহত হয়েছেন নিহতের
স্বামী। সোমবার (১৩ মার্চ) বেলা সাড়ে ১০ টার দিকে উপজেলার এশিয়ান হাইওয়ে সড়কের কাঞ্চন পৌরসভার কালাদী এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

আহত স্বামী তাইজুল ইসলাম জানান, তাদের বাড়ী ব্রাহ্মণবাড়িয়ায়। তিনি স্ত্রীকে নিয়ে রাজধানীর ধানমন্ডি এলাকায় থাকেন। সকালে ব্রাহ্মণবাড়িয়া থেকে মোটরসাইকেল যোগে ধানমন্ডির উদ্দেশ্যে রওয়ানা হয়। বেলা সাড়ে ১০ টার দিকে এশিয়ান হাইওয়ে সড়কের কালাদী এলাকায় পৌঁছলে পিছন দিক থেকে একটি অজ্ঞাতনামা ট্রাক ধাক্কা দিলে মোটরসাইকেল থেকে ইয়াসমিন বেগম ছিটকে সড়কে পড়ে যায় এবং আরেকটি গাড়ী চাপা দিলে ঘটনাস্থলেই মারা যায় ইয়াসমিন। আহত হয় স্বামী তাইজুল ইসলাম। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছেন।

এব্যাপারে ভুলতা হাইওয়ে পুলিশ ফাড়ির এসআই মজিবুর রহমান বলেন, দুর্ঘটনার খবর পাওয়ার সাথেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনানুক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।