নারায়ণগঞ্জে গার্মেন্টস শ্রমিককে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

প্রকাশ : ১৩ মার্চ ২০২৩, ২১:৪৩ | অনলাইন সংস্করণ

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের ফতুল্লায় প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভন দেখিয়ে গার্মেন্টেসের শ্রমিক এক তরুণীকে ধর্ষণের অভিযোগে আশরাফুলকে (৩৯) গ্রেপ্তার করেছে পুলিশ। 

রোববার (১২ মার্চ) রাতে ফতুল্লার উত্তর নরসিংপুর এলাকা থেকে আশরাফুলকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় ধর্ষণের শিকার গার্মেন্টেস শ্রমিকের বাবা বাদী হয়ে আশরাফুলের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করে।
 
গ্রেপ্তারকৃত আশরাফুল গাইবান্ধার দুলাল মিয়ার ছেলে। সে ফতুল্লার উত্তর নরসিংপুর এলাকার প্রাইমারী স্কুলের পাশে রেজাউলের বাড়িতে ভাড়াটিয়া হিসাবে বসবাস করে এবং একই এলাকায় একটি গ্যারেজে চাকরি করে। 

মামলার সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার গার্মেন্টেসের ওই শ্রমিক বাবা মায়ের সাথে ফতুল্লার উত্তর নরসিংপুর এলাকার প্রাইমারী স্কুলের পাশে আমজাদ মিয়ার বাড়িতে ভাড়াটিয়া হিসাবে বসবাস করে আসছে। সে স্থানীয় একটি গার্মেন্টেসে চাকরী করে। গার্মেন্টেসে আসা যাওয়ার সময় আশরাফুলের সাথে পরিচয় হয় এবং প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সেই সম্পর্কের সুবাদে তারা বিভিন্ন জায়গায় বেড়াতেও যায়। আর আশরাফুল বিয়ে করার প্রলোভনে ওই তরুণীকে বিভিন্ন স্থানে নিয়ে ধর্ষণ করে। সর্বশেষ চলতি মাসের ১২ তারিখ বিকেলে আশরাফুলের স্ত্রীর অনুপস্থিতিতে তার ভাড়াটিয়া বাসায় নিয়ে তরুণীকে ধর্ষণ করে। ঘটনাটি তরুণীর পরিবারের মধ্যে জানাজানি হলে তার বাবা-মা আশরাফুলকে বিয়ের কথা বললে আশরাফুল বিয়ে করবে না বলে জানিয়ে দেয়। পরে স্থানীয় লোকজনের সাথে আলোচনা করে আশরাফুলের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। 

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সৈয়দ আজিজুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গার্মেন্টেসের শ্রমিক তরুণীকে ধর্ষণের ঘটনায় আশরাফুলকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে সোমবার (১৩ মার্চ) দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।