ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নীলফামারীতে রেলের খুঁটি ভেঙে পড়ে ফল ব্যবসায়ী নিহত, আহত ৩

নীলফামারীতে রেলের খুঁটি ভেঙে পড়ে ফল ব্যবসায়ী নিহত, আহত ৩

নীলফামারী জেলার সৈয়দপুর পৌর এলাকায় ট্রাকের ধাক্কায় রেলের খুটি ভেঙে পড়ে একজন ফল ব্যবসায়ী নিহত হয়েছে এবং ৩ জন পথচারী আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (১৪ মার্চ) শহরের ১ নং রেল ঘুমটির পাশে থাকা ফলের আরতে।

নিহত ব্যক্তি আব্দুল হালিম হলেন- রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার শালিকাদহ পশ্চিম বড়বালা গ্রামের মৃত আব্দুল হাকিমের ছেলে। আহতরা হলেন- মিঠাপুকুরের আলামিন (৩০), সৈয়দপুরের হাতিখানা এলাকার ইকবাল (৩৫) ও পুরাতুন বাবুপাড়ার আলমগীর (৩২)।

সরেজমিনে জানা যায়, যশোর থেকে যশোর ট- ১১-৩৬৬০ নম্বরের ট্রাক আঙ্গুর নিয়ে সৈয়দপুরের ফল ব্যবসায়ী বিক্রমপুর ফল ভান্ডারে এসে আড়তের পাশে থাকা একটি রেল লাইনের খুঁটিতে সজোরে ধাক্কা দেয়, ধাক্কায় খুটি ভেঙে ফল আড়তের লোকজনের উপরে পড়ে। এতে আড়তে আসা পাইকার হালিম নিহত এবং কুল ব্যবসায়ীসহ ৩ জন গুরুত্বর আহত হয়। তাদেরকে উদ্ধার করে সৈয়দপুর ১শ শয্যা হাসপাতালে নেওয়ার পথে আব্দুল হালিম মিয়া (৫০) মৃত্যুবরণ করেন। আহত ৩ জন হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি ফিরেছে।

সৈয়দপুর থানার অফিসার ইনর্চাজ সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কোন মামলা হয়নি। মৃতের পরিবারের সদস্যদের মাঝে আপোষ হয়েছে, লাশ হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

ট্রাক,ধাক্কা,নিহত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত