নারায়ণগঞ্জে ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক নিহত

প্রকাশ : ১৪ মার্চ ২০২৩, ২২:২৯ | অনলাইন সংস্করণ

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের ফতুল্লায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত যুবক ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরী বিভাগে মৃত্যুবরণ করেছেন। মঙ্গলবার (১৪ মার্চ) ঢামেকের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

নিহত যুবকের নাম মো. সুমন (২৬)। সে সিলেটের সুনামগঞ্জ থানার ভাঙ্গাপাড়া গ্রামের রজব আলীর ছেলে। বর্তমানে ফতুল্লার নরসিংহপুর এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

নিহত সুমনের স্ত্রী আসমা আক্তার জানান, তার স্বামী ফতুল্লা নরসিংহপুরে একটি স্পিনিং মিলে মেকানিক্যাল পদে কর্মরত ছিলেন। সকালে বাসা থেকে হেঁটে ওই মিলে যাওয়ার সময় পথে তার গতিরোধ করে ৫ থেকে ৬ জন ছিনতাইকারী। এসময় তার সঙ্গে থাকা টাকা ও মোবাইল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে বাঁধা দেন তিনি। এরপর তাকে ছুরিকাঘাত করে মোবাইল ও টাকাপয়সা ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা। তিনি রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে ছিলেন। খবর পেয়ে তাকে উদ্ধার করে দ্রুত ঢামেক হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।