ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রূপগঞ্জে ছাত্রলীগকর্মী রাকিব হত্যা মামলার দুই আসামী গ্রেপ্তার

রূপগঞ্জে ছাত্রলীগকর্মী রাকিব হত্যা মামলার দুই আসামী গ্রেপ্তার

নারায়ণগঞ্জে রূপগঞ্জে চাঞ্চল্যকর ছাত্রলীগকর্মী রাকিব হত্যার এজাহারভুক্ত পলাতক আসামী জাকির হোসেন ও ইলিয়াস হোসেনকে মুন্সীগঞ্জের সিরাজদীখান থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১১।

মঙ্গলবার (১৪ মার্চ) ভোরে গোপন সংবাদের ভিত্তিতে মুন্সিগঞ্জের সিরাজদীখান থানাধীন মধ্যপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। বিকালে র‍্যাব-১১ সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মোঃ রিজওয়ান সাঈদ জিকু সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

এএসপি মোঃ রিজওয়ান সাঈদ জিকু জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত বছরের ২১ জুলাই রাতে দেলোয়ার হোসেন ও তার ভাই জাকির, ইলিয়াসসহ কয়েকজন গোলাকান্দাইল পূর্বপাড়া এলাকায় হান্নানের চায়ের দোকানের সামনে দেশীয় অস্ত্র দ্বারা কুপিয়ে হত্যা করে গোলাকান্দাইল ইউনিয়ন ছাত্রলীগ নেতা রাকিব হোসেনকে। এ ঘটনায় নিহতের বোন আখি আক্তার বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। হত্যাকান্ডের পর হতে আসামীরা পলাতক ছিল। মঙ্গলবার (১৪ মার্চ) ভোরে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১১ এর একটি অভিযানিক দল মুন্সীগঞ্জের সিরাজদিখান থানাধীন মধ্যপাড়া এলাকায় অভিযান চালিয়ে হত্যা মামলার এজাহারভুক্ত আসামী গোলাকান্দাইল এলাকার আলমগীর হোসেনের ছেলে জাকির হোসেন ও ইলিয়াস হোসেনকে গ্রেপ্তার করে। পরে গ্রেফতারকৃতদের সিআইডি, নারায়ণগঞ্জ-এ মামলার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়।

হত্যা,আসামী,গ্রেপ্তার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত