ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কেএনএ সন্ত্রাসীদের গুলিতে নিহত সেনাবাহিনীর অফিসারের দাফন সম্পন্ন

কেএনএ সন্ত্রাসীদের গুলিতে নিহত সেনাবাহিনীর অফিসারের দাফন সম্পন্ন

পার্বত্য চট্টগ্রামের বান্দরবন জেলার রুয়াংছড়িতে কেএনএ সন্ত্রাসীদের গুলিতে নিহত বাংলাদেশ সেনাবাহিনীর মাষ্টার ওয়ারেন্ট অফিসার নাজিম উদ্দিনের নামাজে জানাযা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় তার রংপুর নগরীর মর্ডান মোড় এলাকায় ঘাঘট পাড়ায় দাফন করা হয়েছে।

মঙ্গলবার (১৪মার্চ) দুপুরে সেনাবাহিনীর একটি সুসজ্জিত দল গার্ড অব অনার প্রদান করে। এর আগে নিহত সেনা কর্মকর্তা নাজিম উদ্দিনের মরদেহ হেলিকপ্টারে করে রংপুর সেনানিবাসে আনা হয়। সেখানে সেনাবাহিনীর উচ্চপদস্থ কর্মকর্তাসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও সৈনিকবৃন্দ উপস্থিত ছিলেন। এরপর দুপুর সাড়ে ১২ টায় সেনাবাহিনীর একটি বিশেষ গাড়িতে করে তার মরদেহ আনা হয় রংপুর সিটি করপোরেশনের ১৫ নম্বর ওয়ার্ডের অধিন মর্ডান মোড় ঘাঘটপাড়া মহল্লার বাড়িতে। এরপর বাড়ির কাছে নিহত সেনা কর্মকর্তার নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। সেখানে সেনাবাহিনীর সদস্যরা ছাড়াও স্থানীয় জনপ্রতিনিধিসহ এলাকাবাসি নামাজে অংশ নেয়। পরে সেনাবাহিনীর তত্বাবধানে তাকে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।

নিহত সেনা কর্মকর্তা নাজিম উদ্দিনের স্বজনরা জানান, সেনাবাহিনীর মাষ্টার ওয়ারেন্ট অফিসার হিসেবে দায়িত্ব পালনকালেই সন্ত্রাসীদের গুলিতে তিনি নিহত হন। তার বাবার নাম শমসের আলী। তার স্ত্রী চামেলী বেগম ও দুই ছেলে রয়েছে। বড় ছেলে নাইমুজ্জামান চঞ্চল ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিবিএ তৃতীয় বর্ষের শিক্ষার্থী, ছোট ছেলে আব্দুল্লা আল নোমান ঢাকা কর্মাস কলেজের এইচএসসি শিক্ষার্থী। নিহত সেনা কর্মকর্তা নাজিম উদ্দিন ৫ ভাইবোনের মধ্যে তৃতীয়।

নিহত সেনা কর্মকর্তার বড় ছেলে চঞ্চল বলেন, দেশের জন্য তার বাবার আত্মদানে তারা গর্বিত। দেশবাসির কাছে দোয়া কামনা করেছেন তিনি।

নিহত,সেনা কর্মকর্তা,দাফন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত