ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

উখিয়া রোহিঙ্গা শিবিরে সন্ত্রাসীদের গুলিতে স্বেচ্ছাসেবক নিহত, অস্ত্রসহ গ্রেপ্তার ১

উখিয়া রোহিঙ্গা শিবিরে সন্ত্রাসীদের গুলিতে স্বেচ্ছাসেবক নিহত, অস্ত্রসহ গ্রেপ্তার ১

কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা আশ্রয় শিবিরে সন্ত্রাসীদের গুলিতে আবদুর রশিদ(৩৫) নামের এক স্বেচ্ছাসেবক নিহত হয়েছে। বুধবার (১৫ মার্চ) সকাল সাড়ে ৮ টার দিকে উপজেলার বালুখালী ৮ নম্বর রোহিঙ্গা শিবিরের ৮/ওয়েস্টে এ ঘটনা ঘটে।

নিহত রশিদ ক্যাম্প ৮ ওয়েস্টের আবুল বশরের ছেলে। তিনি ক্যাম্পে স্বেচ্ছাসেবক হিসেবে দায়িত্বে ছিলেন।

বিষয়টি নিশ্চিত করেছেন রোহিঙ্গা আশ্রয় শিবিরের নিরাপত্তার দায়িত্বে থাকা ১৪ আমর্ড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অধিনায়ক ও অতিরিক্ত ডিআইজি সৈয়দ হারুনুর রশিদ।

অতিরিক্ত ডিআইজি সৈয়দ হারুনুর রশিদ জানান, সকাল সাড়ে আটটার দিকে ক্যাম্প ৮ ওয়েস্টে একদল সন্ত্রাসী অতর্কিতভাবে ক্যাম্পে স্বেচ্ছাসেবক রশিদকে গুলি করে পালিয়ে যায়। তাকে উদ্ধার করে রোহিঙ্গা শিবিরের হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করে। ঘটনায় জড়িতদের শনাক্ত করে গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানান তিনি।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে, এপিবিএন পুলিশ গত মঙ্গলবার রাতে উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে আবুল হাশেম নামে এক রোহিঙ্গা সন্ত্রাসীকে গ্রেপ্তার করা হয়েছে। তার কাছ থেকে একটি ওয়ান শুটার গান ও ৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

সন্ত্রাসী,গুলি,নিহত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত