ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সিরাজগঞ্জে ১৩৫ দিনে কোরআনের হাফেজ হওয়ায় শিশুকে সংবর্ধনা

সিরাজগঞ্জে ১৩৫ দিনে কোরআনের হাফেজ হওয়ায় শিশুকে সংবর্ধনা

সিরাজগঞ্জের এনায়েতপুরে ১৩৫ দিনে হাফেজ হওয়া শিশু আশরাফুল ইসলামকে (০৮) সংবর্ধনা দেয়া হয়েছে। মঙ্গলবার (১৪ মার্চ) রাতে এনায়েতপুর থানার মিফতাহুল উলুম কওমি মাদরাসা মাঠে তাকে এ সংবর্ধনা দেয়া হয়। ওই মাদ্রাসার ছাত্র শিশু হাফেজ আশরাফুল একই এলাকার গোপরেখী পশ্চিমপাড়া গ্রামের মোহাম্মদ বাবু প্রামাণিকের ছেলে।

মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব নুরুল ইসলাম তালুকদারের সভাপতিত্বে এ সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, খুকনী জামিয়া হুসাইনিয়া মদিনাতুল উলুম হাফিজিয়া মাদরাসা মুহতামিম হাফেজ মাওলানা আব্দুল রাজ্জাক, মুহতামিম মাওলানা মুহাম্মদ আশাদুল্লাহ, মসজিদের খতিব মাওলানা আবু তালেব, সাবেক ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম সোহেল, মাদরাসা পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মাস্টার প্রমূখ।

বক্তারা বলেন, মাত্র ১৩৫ দিনে পবিত্র কোরআন শরিফ মুখস্ত করে বিস্ময় সৃষ্টি করেছে ৮ বছর বয়সী শিশু আশরাফুল ইসলাম। অল্প বয়সে ও এতো কম সময়ে তার হাফেজ হওয়ার বিষয়টি আলোড়ন সৃষ্টি হয়েছে। এটি আল্লাহ পাকের রহমত ও বরকত। এ শিশু হাফেজের সুনাম বিশ্বব্যাপী ছড়িয়ে পড়ুক।

এ সময় বেলকুচি, এনায়েতপুর, চৌহালী ও শাহজাদপুরের সহস্রাধিক আলেম ওলামা ও শিক্ষার্থী উপস্থিত ছিলেন। পরে দোয়া ও মোনাজাত শেষে তাকে সম্মাননা ক্রেস্ট তুলে দেয়া হয়।

হাফেজ,শিশু,সংবর্ধনা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত