পিরোজপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী পালিত

প্রকাশ : ১৭ মার্চ ২০২৩, ১৮:৪১ | অনলাইন সংস্করণ

  পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুর জেলায় যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে শুক্রবার (১৭ মার্চ) সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান ও পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান এর নেতৃত্বে পূষ্পমাল্য অর্পন করা হয়। 

পরে নানা কর্মসুচীর মধ্যে জেলা প্রশাসনের আয়োজনে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠানে দিবসের তাৎপর্য তুলে ধরে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান সালমা রহমান হ্যাপী, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইসাহাক আলী খান পান্না, মুক্তিযোদ্ধা গৌতম চৌধুরী, জেলা যুবলীগ সভাপতি আক্তারুজ্জামান ফুলু, অতিরিক্ত জেলা প্রশাসক মনিরা পারভীন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সমীর কুমার বাচ্চু, প্রেসক্লাব সভাপতি শফিউল হক মিঠু, জেলা আওয়ামী মৎস্যজীবী লীগে আহবায়ক সিকদার চাঁন, গোপাল বসু, জেলা স্বেচ্ছসেবক লীগের সভাপতি রাসেল পারভেজ রাজাসহ মুক্তিযোদ্ধা, আওয়ামী লীগ ও বিভিন্ন সামাজিক সংগঠন। 

আলোচনা সভা ও শিশু একাডেমীর বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক ও অতিথিবৃন্দ। এছাড়াও ধর্মীয় উপসানলয়গুলোতে মোনাজাত ও প্রার্থনা করা হয়।