কাউখালীতে বঙ্গবন্ধুর ১০৩ তম জন্মবার্ষিকী উদযাপন

প্রকাশ : ১৭ মার্চ ২০২৩, ২৩:২৭ | অনলাইন সংস্করণ

  কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি

কাউখালীতে উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের উদ্যোগে কেক কেটে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম  জন্মবার্ষিকী উদযাপন করা হয়েছে। কর্মসূচির মধ্যে ছিল প্রথমে সকাল ৯ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা অনুযায়ী পতাকা উত্তোলন, র‍্যালী কেক কাটা ও আলোচনা সভা।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সুজন সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে মুজিব জন্মবার্ষিকী উপলক্ষে সপ্তাহব্যাপী স্বাস্থ্য সেবা কর্মসূচি ঘোষণা করা হয় । এছাড়া উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, কেক কাটা, চিত্রাংকন প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা এবং উন্নতমানের খাবার পরিবেশন, সকল ধর্মীয় উপাসনালয় দোয়া ও প্রার্থনা করা হয়। 

উপজেলা হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহের নিগার সুলতানার সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শহীদ, সাধারণ সম্পাদক মনিরুজ্জাম জামান তালুকদার পল্টন, কাউখালী মহিলা আওয়ামী লীগের সভানেত্রী রেবেকা শাহিন চৈতি, সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলী হোসেন তালুকদার, ইউপি চেয়ারম্যান লাইকুজ্জামান  মিন্টু প্রমূখ। অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।