চাঁদপুর জেলা সাংবাদিক ক্লাবের অভিষেক ও ইফতার মাহফিল নিয়ে সভা অনুষ্ঠিত

প্রকাশ : ১৯ মার্চ ২০২৩, ১৬:৪২ | অনলাইন সংস্করণ

  চাঁদপুর প্রতিনিধি

‘মুক্তিযুদ্ধের চেতনায় মুক্ত সাংবাদিক আমরা’ শ্লোগানকে লালন করে মাঠপর্যায়ের পেশাদার সাংবাদিকদের নিয়ে এগিয়ে চলা চাঁদপুর জেলা সাংবাদিক ক্লাবের কার্যকরী কমিটির ২য় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৮ মার্চ) রাতে শহরে সংগঠনের কার্যালয়ে এ সভা করা হয়।

চাঁদপুর জেলা সাংবাদিক ক্লাবের সভাপতি আবদুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেনের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, জেলা সাংবাদিক ক্লাবের সিনিয়র সদস্য ইকবাল হোসেন পাটোয়ারী, সহঃসভাপতি শাহাদাত হোসেন শান্ত, মুহাম্মদ শওকত আলী, সাংগঠনিক সম্পাদক কে এম মাসুদ, এনায়েত মজুমদার, রফিকুল ইসলাম বাবু, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অমরেশ দত্ত জয়, প্রচার সম্পাদক শ্যামল সরকার, আপ্যায়ন বিষয়ক সম্পাদক আরিফুল ইসলাম শান্ত, দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম রাজু, কোষাধ্যক্ষ আলমগীর হোসেন পাটওয়ারী, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আশিক বিন রহিম, আন্তর্জাতিক সম্পাদক নূর মোহাম্মদ খান, কার্যনির্বাহী সদস্য এম এম কামাল, মোঃ মনির হোসেন, মোঃ জাবেদ হোসেন প্রমূখ।

সভায় সংগঠনের অভিষেক ও পবিত্র মাহে রমজানের ইফতার পার্টি সফলসহ সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে আগামীতে অভিষেক, ইফতার মাহফিল, কর্মপরিকল্পনা, সদস্য অন্তর্ভূক্তি, সদস্য ফি আদায়সহ নানা বিষয় সম্পর্কে আলোচনা ও গুরত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।