ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নারায়ণগঞ্জে যুবককে ছুরিকাঘাতে হত্যা

নারায়ণগঞ্জে যুবককে ছুরিকাঘাতে হত্যা

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শাহীন আলম (২২) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করেছে মাদকসেবীরা। শনিবার (১৮ মার্চ) দিবাগত রাত ১টায় হাজীপাড়া এলাকায় এঘটনা ঘটে।

নিহত যুবক পেশায় অটোরিক্সা চালক। সে ফতুল্লার কাশীপুরের হাজীপাড়ায় থাকতেন এবং বগুড়া জেলার ধুপচাচিয়া ঘাটমাগুরা গ্রামের নজিবর রহমানের ছেলে। ওই ঘটনায় আরও দুই জন আহত হয়।

ছুরিকাঘাতে আহত ওয়ালিদ জানান, রাতে অটোরিক্সায় যাত্রী নিয়ে হাজিপাড়া মাদ্রাসার সামনে গেলে পথে বসে থাকা আশরাফুলের পায়ে অটোরিক্সার চাকার ধাক্কায় ব্যাথা পায়। এতে জিজ্ঞাসা করলে দু’জনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে আশরাফুল শাহীনকে মারধর করে। খবর পেয়ে শাহীনের বন্ধুরা এসে প্রতিবাদ করলে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে যায়। এতে তিনজন ছুরিকাঘাতে আহত হয়। পরে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক অটোরিক্সা চালক শাহীনকে মৃত ঘোষণা করে।

রাতে ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) রিজাউল হক জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যার সাথে জড়িতদের গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান চলছে।

রোববার (১৯ মার্চ) সকালে ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. মহসীন জানান, বিষয়টি তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। দোষীদের দ্রুত আইনের আওতায় আনতে কাজ করছে পুলিশ। আমরা নাহিদ (১৯) ও আকাশ (২৭) নামে দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে এসেছি। এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

ছুরিকাঘাত,হত্যা,মাদকসেবী
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত