নোয়াখালীতে হত দরিদ্রদের মাঝে ঢেউটিন বিতরণ

প্রকাশ : ২১ মার্চ ২০২৩, ১২:১৯ | অনলাইন সংস্করণ

  মানিক ভূঁইয়া, নোয়াখালী প্রতিনিধি

সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম এর মরহুম পিতা মাতার নামে প্রতিষ্ঠিত ওহাব তৈয়বা ওয়েল ফেয়ার ট্রাস্ট এর পক্ষ থেকে সোনাইমুড়ী সরকারি কলেজ ও চাটখিল পিজি সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে সোনাইমুড়ী-চাটখিল উপজেলা ও পৌরসভার হত দরিদ্রদের মাঝে ঢেউটিন বিতরণ করা হয়েছে। 

এতে প্রধান অতিথি ছিলেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডাক্তার মোহাম্মদ এনামুর রহমান এমপি। বিশেষ অতিথি ছিলেন নোয়াখালী ১ আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম,  চাটখিল উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ জাহাঙ্গীর কবির,  চাটখিল পৌরসভা মেয়র মোহাম্মদ  নিজাম উদ্দিন ভিপি, সোনাইমুড়ী পৌরসভার মেয়র নুরুল হক চৌধুরী, জেলা পরিষদের সদস্য মাহফুজুর রহমান ভিপি বাহার। 

প্রতিমন্ত্রী ডাক্তার মোহাম্মদ এনামুর রহমান ও সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম নিজ হাতে এই ত্রাণ বিতরণ করেন। অতিথি বলেন, এইচ এম ইব্রাহিম সবসময় অসহায় মানুষের পাশে থেকে সবার সেবা করে যাচ্ছেন। আগামীতে আবারো সরকারের হাতকে শক্তিশালী করতে পুনঃরায় ভোট দেওয়ার আহবান জানান। এতে প্রায় ৩ কোটি টাকার নিজস্ব অর্থায়নে ত্রাণ সহায়তা প্রদান করেন তিনি।

এ সময় আরো উপস্থিত ছিলেন সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মমিনুল ইসলাম বাকের, সাধারণ সম্পাদক আ ফ ম বাবুল, চাটখিল উপজেলা সাধারণ সম্পাদক নাজমুল হুদা, প্রশাসনিক কর্মকর্তা, বিভিন্ন ইউপি চেয়ারম্যান, রাজনৈতিক ব্যক্তিসহ আরো অনেকে।