ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নাজিরপুরে কলেজ ছাত্রী লামিয়া হত্যার বিচারের দাবীতে মানববন্ধন

নাজিরপুরে কলেজ ছাত্রী লামিয়া হত্যার বিচারের দাবীতে মানববন্ধন

পিরোজপুরের নাজিরপুরে কলেজ ছাত্রী লামিয়া হত্যার বিচারের দাবীতে মানববব্ধন করেছেন স্থানীয়রা। মঙ্গলবার (২১ মার্চ) দুুপুরে উপজেলা পরিষদ গেটে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সরকারী বঙ্গমাতা কলেজের অধ্যক্ষ ঠাকুর চাঁদ মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই মানববন্ধনে উপজেলা সদরের সরকারী বঙ্গমাতা মহিলা কলেজ, নাজিরপুর ডিগ্রী কলেজ, নাজিরপুর বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ও নিহত লামিয়ার সহপাঠীরাসহ স্থানীয়রা অংশ নেন।

এতে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শেখ মোস্তাফিজুর রহমান রঞ্জু, জেলা পরিষদের সদস্য সুলতান মাহমুদ খান, নাজিরপুর বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রশান্ত কুমার হালদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. তরিকুল ইসলাম চৌধুরী তাপস, নিহত লামিয়ার মা রাজিয়া বেগম, খালা সাবিনা ইয়াছমিন, সহপাঠী আছিয়া আক্তার প্রমুখ।

ওই মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন নাজিরপুর কলেজের অবসরপ্রাপ্ত অধ্যাপক আবুল কশেম খান, নাজিরপুর ব্যবসায়ী সমিতির সভাপতি আরিফুর রহমান টুবুল, সামাজিক সংগঠন বন্ধন নাজিরপুরের সভাপতি শেখ মোস্তাফিজুর রহমান লাভলু, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আল আমিন খান, সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার প্রিন্স।

উল্লেখ্য, গত ১৩ মার্চ উপজেলার সদর ইউনিয়নের পতিলাখালী গ্রামের মান্নান শিকদারের বাড়ি তৈরীর জন্য রাখা বালুর ভেতর থেকে একটি কঙ্কাল উদ্ধার করা হয়। ওই কঙ্কালটি উপজেলা সদর ইউনিয়নের চিথলিয়া গ্রামের নজরুল ইসলামের কন্যা লামিয়া আক্তারের বলে দাবী করেন পরিবার। এর আগে গত ৬ নভেম্বর লামিয়া নিঁখোজ হন। পরে ১২ মার্চ রাতে নিহত লামিয়ার বাড়ির সিড়ির উপর পাওয়া একটি চিরকুটের ভিত্তিতে তার মরদেহের কঙ্কালটি উদ্ধার করা হয়। আর এ ঘটনায় নিহত লামিয়া হত্যার সাথে জড়িত প্রধান আসামী তার স্বামী তরিকুল ইসলামকে গ্রেফতার করেছেন পুলিশ।

হত্যা,বিচার,দাবী
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত