ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চৌদ্দগ্রামে ৮৪ কেজি গাঁজাসহ নারী আটক, পলাতক ৬

চৌদ্দগ্রামে ৮৪ কেজি গাঁজাসহ নারী আটক, পলাতক ৬

কুমিল্লার চৌদ্দগ্রামে পৃথক পৃথক অভিযানে ৮৪কেজি গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। তথ্যটি নিশ্চিত করে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভরঞ্জন চাকমা।

চৌদ্দগ্রাম থানার উপ-পুলিশ পরিদর্শক লিটন চাকমা জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (২২ মার্চ) রাতে উপজেলার কালিকাপুর ইউনিয়নের ধর্মপুর এলাকায় মাদক ব্যবসায়ীদের ধাওয়া করে পুলিশ। এসময় পার্শ্ববর্তী বদরপুর এলাকার শাহআলমের নেতৃত্বে মাদক ব্যবসায়ীরা ৩টি চটের বস্তায় থাকা ৮০ কেজি গাঁজা ফেলে পালিয়ে যায়। পরে পুলিশ গাঁজাগুলো উদ্ধোর করে থানায় নিয়ে আসে।

এদিকে, চৌদ্দগ্রাম থানার এসআই শাহআলম ও মেহেদী হাসান জানান, বৃহস্পতিবার (২৩ মার্চ) সকালে চৌদ্দগ্রাম বাজারের হায়দার মার্কেটের সামনে স্কুল ব্যাগে করে ৪ কেজি গাঁজাসহ চিওড়া ইউনিয়নের পূর্ব ডিমাতলী গ্রামের আবু সাইদের স্ত্রী রানু বেগম নামের এক নারীকে আটক করেছে পুলিশ।

অপরদিকে, চৌদ্দগ্রাম থানার সেকেন্ড অফিসার নাজমুল হাসান জানান, পৌরসদরের নাটাপাড়া-বীরচন্দ্রনগর ভজল মিয়ার দোকানের সামনে নাটাপাড়া গ্রামের আনা মিয়ার ছেলে মোরশেদ আলমকে ধাওয়া করে পুলিশ। এসময় মাদক ব্যবসায়ী মোরশেদ ৩৮ বোতল মদ ফেলে পালিয়ে যায়। পরে পুলিশ মদের বোতলগুলো উদ্ধার করে থানায় নিয়ে আসে।

পৃথক পৃথক ঘটনায় পলাতক আসামীরা হলেন- কালিকাপুর ইউনিয়নের বদরপুর গ্রামের আব্দুল বারেকের ছেলে শাহআলম, একই গ্রামের খলিল মিয়ার ছেলে খায়রুল ইসলাম, সুরুজ মিয়ার ছেলে আইয়ুব আলী, কালিকাপুর গ্রামের নুরু মিয়ার ছেলে সজীব, জামমুড়া গ্রামের নুর ইসলামের ছেলে মোতালেব হোসেন।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভরঞ্জন চাকমা জানান, আটককৃত মাদক ব্যবসায়ী এবং পলাতকদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

অভিযান,মাদক,ব্যবসায়ী
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত