রূপগঞ্জে রংধনু গ্রুপের উদ্যোগে দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশ : ২৪ মার্চ ২০২৩, ২২:১৯ | অনলাইন সংস্করণ

  নিজস্ব প্রতিবেদক, রূপগঞ্জ

পবিত্র রমজান উপলক্ষ্যে শিল্পগোষ্ঠী রংধনু গ্রুপের উদ্যোগে নারায়ণগঞ্জের রূপগঞ্জে দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার সকালে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের নাওড়া এলাকায় আওয়ামীলীগ নেতা ও রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।   খাদ্য সামগ্রীর মাঝে ছিল চাল, ডাল, তেল, চিনি, আলু ও ছোলা। পবিত্র রমজান উপলক্ষ্যে পুরো উপজেলায় ২৫ হাজার দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে। এর ধারাবাহিকতায় আনুষ্ঠানিকভাবে আজ ৫ হাজার দরিদ্র পরিবারের মাঝে এসকল খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আবদুল আউয়াল, জেলা পরিষদের সাবেক সদস্য মিজানুর রহমান, আওয়ামীলীগ নেতা আলতাফ হোসেন, আলী আজগর, উপজেলা যুবলীগ নেতা হাজী সফিকুল ইসলাম, ইউপি সদস্য জসীমউদ্দিন,  সেচ্ছাসেবকলীগ নেতা মহিউদ্দিন, মহিলালীগ নেত্রী স্বপ্না আক্তার প্রমুখ। 

এসময় আলহাজ রফিকুল ইসলাম বলেন, যেকোনো ধর্মীয় উৎসব, প্রাকৃতিক দুর্যোগ আর অভাবী মানুষের পাশে রংধনু গ্রুপ সব সময় ছিল, আছে এবং থাকবে। ১০ রোযার মধ্যে পর্যায়ক্রমে উপজেলার বিভিন্ন এলাকায় ২৫ হাজার দরিদ্র পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।