ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নান্দাইলে একই ইউনিয়নে দুইদিনে ২ খুন

নান্দাইলে একই ইউনিয়নে দুইদিনে ২ খুন

ময়মনসিংহের নান্দাইল উপজেলার জাহাঙ্গীরপুর ইউনিয়নে পৃথকভাবে এক দিনের ব্যবধানে দুই খুনের ঘটনা ঘটেছে। গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন আছেন একজন।

জানা যায়, শুক্রবার জুমার নামাজের পর জমি সংক্রান্ত বিরোধের জেরে ভাগনেদের হামলায় নিহত হয়েছেন মাজিদ উদ্দিন (৭০) নামে এক ব্যাক্তি।

স্থানীয়রা জানান, ওই ইউনিয়নের দিঘলাপাড়া গ্রামের বাসিন্দা মাজিদ উদ্দিন একই গ্রামের তার ভাগনে আব্দুর রাশিদ, আল আমিন, আব্দুল কাদিরদের মধ্যে জুমার নামাজের পর মারামারির ঘটনা ঘটে। এতে মাজিদ উদ্দিন গুরুতর আহত হলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৮টার দিকে তার মৃত্যু হয়।

জাহাঙ্গীরপুর ইউপি চেয়ারম্যান কামাল উদ্দিন মণ্ডল জানান , বাড়ির সীমানা নিয়ে তাদের মধ্যে বিরোধ চলছিল। এ নিয়ে শুক্রবার মারামারিতে আহত হন মাজিদ উদ্দিন। পরে হাসপাতালে মারা যান।

অপরদিকে বুধবার দিবাগত রাত ১০টাকে ওই ইউনিয়নের হাড়িকান্দি গ্রামে নিজ ঘরের সামনে আল-আমিন (৩৫) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করে মাজহারুল(২৭) নামে এক নেশাগ্রস্ত যুবক। সে সময় ডাক চিৎকার শুনে নিহতের বাবা রমজান আলী(৭০) ছেলেকে বাঁচাতে আসলে থাকেও পিঠে কোপ দিয়ে দৌড়ে পালায় ঘাতক।

পরে এলাকাবাসী ঘাতককে ধাওয়া করে উলঙ্গ অবস্থায় আটক করে পুলিশে সোপর্দ করে। গুরুতর আঘাত প্রাপ্ত বৃদ্ধ রমজান আলী ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আটককৃত ঘাতক মাজহারুল একই ইউনিয়নের ধীতপুর গ্রামের নাজিম উদ্দিনের ছেলে।

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ জানান, ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকায় মাজহারুলকে আটক করা হয়েছে। অপরদিকে মাজিদ উদ্দিনের মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। কাউকে আটক করা যায় নি। আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

নান্দাইল,খুন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত