ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ঈশ্বরগঞ্জে যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

ঈশ্বরগঞ্জে যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ৫৩ তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে জাতির শ্রেষ্ঠ সন্তানদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন উপজেলা প্রশাসন। রোববার (২৬ মার্চ) সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনীর মাধ্যমে দিবসের কর্মসূচির সূচনা হয়। শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এরপর সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানে উত্তোলন করা হয় জাতীয় পতাকা। সকাল ৮টায় ঈশ্বরগঞ্জ শেখ রাসেল মিনি স্টেডিয়ামে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর শান্তির প্রতিক পায়রা ও বেলুন উড়িয়ে পববর্তী কর্মসূচি শুরু হয়।

উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সংস্থার অংশগ্রহণে কুচকাওয়াজ এবং মনমুগ্ধকর শারিরীক কসরত প্রদর্শিত হয়। এসব পর্বে অংশগ্রহণকারীর মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মাহমুদ হাসান সুমন, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার কমান্ডার, উপজেলা নির্বাহী কর্মকর্তা হাফিজা জেসমিন, সহকারী কমিশনার (ভূমি) মাহবুবুর রহমান, উপজেলা ভাইস-চেয়ারম্যান মাহমুদা হাসান পলি, উপজেলা জাপা’র সাধারণ সম্পাদক আব্দুল হাদী, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হলুদ, আব্দুল হাই, প্রেসক্লাব সভাপতি আবুল কালাম আজাদ প্রমুখ।

স্বাধীনতা,জাতীয়,দিবস
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত